Advertisement
২৩ এপ্রিল ২০২৪
arrest

Arrest: স্ত্রীকে আত্মহত্যায় ‘প্ররোচনা’, ধৃত স্বামী

হুগলির ব্যান্ডেলের বাসিন্দা তাপসী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ২০০৪ সালে বিয়ে হয়েছিল তালতলা থানা এলাকার লাইব্রেরি রো-এর বাসিন্দা রাজুর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ০৭:৩০
Share: Save:

এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তাঁর স্বামীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম রাজু বন্দ্যোপাধ্যায়। রবিবার রাতে তাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করে তালতলা থানার পুলিশ।

পুলিশ জানায়, ধৃতকে সোমবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক তাকে বৃহস্পতিবার পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। ধৃত রাজুর ব্যবসা রয়েছে।

লালবাজার জানিয়েছে, হুগলির ব্যান্ডেলের বাসিন্দা তাপসী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ২০০৪ সালে বিয়ে হয়েছিল তালতলা থানা এলাকার লাইব্রেরি রো-এর বাসিন্দা রাজুর। তাঁদের ৬ এবং ১২ বছরের দুই সন্তান রয়েছে। গত শুক্রবার, দশমীর দিন বাড়ি থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় তাপসীকে। নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানতে পারে, ওই মহিলা আত্মঘাতী হয়েছেন। স্বামী এবং পরিবারের এক সদস্য ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাপসীকে নামিয়ে আনেন।

পুলিশ জানায়, মেয়ের মৃত্যুর খবর শুনে ব্যান্ডেল থেকে এসে তাপসীর মা রাজু-সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন। একই সঙ্গে রাজু এবং তার পরিবারের বিরুদ্ধে মেয়েকে নির্যাতন করার অভিযোগও করেন তাপসীর মা। পুলিশের কাছে তাপসীর পরিজনদের অভিযোগ, বিয়ের পর থেকেই দু’জনের মধ্যে গোলমাল লেগে থাকত। বিভিন্ন সময়ে ছোটখাটো কারণে রাজু স্ত্রীর উপরে শারীরিক এবং মানসিক নির্যাতন করত বলে তাঁরা পুলিশের কাছে অভিযোগ করেছেন। মাঝে সব কিছু ঠিক হয়ে গেলেও দশমীর সকালে দু’জনের মধ্যে ফের অশান্তি হয়। এর পরেই মৃত অবস্থায় পাওয়া যায় তাপসীকে। পুলিশ জানায়, ওই অভিযোগের ভিত্তিতেই রাজুকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Provocation Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE