Advertisement
০৫ মে ২০২৪
Sonarpur

Mobile snatch: মারধর করে ছাত্রের মোবাইল ছিনতাই

আহত রজতকে সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৩
Share: Save:

গৃহশিক্ষকের কাছে পড়ে বাড়ি ফেরার পথে একাদশ শ্রেণির এক ছাত্রকে মারধর করে তার মোবাইল ছিনতাইয়ের অভিযোগ উঠল। পুলিশ জানায়, অভিযোগকারী ছাত্রের নাম রজত মণ্ডল। শুক্রবার রাতে, সোনারপুর থানার বিদ্যাধরপুর এলাকার ঘটনা। রজতের পরিবারের তরফে সেই রাতেই সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত রজতকে সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, তার বুকে-তলপেটে লাথি ও মুখে ঘুষি মারা হয়েছে। মারধরের চোটে লাল হয়ে গিয়েছে একটি চোখও। রজতের চোখে রাসায়নিক ছিটিয়ে তার মোবাইল ছিনতাই করা হয়েছে বলে প্রাথমিক ভাবে অভিযোগ উঠেছিল। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, রাসায়নিকজনিত সমস্যা ধরা পড়েনি।

পুলিশ জানায়, বিদ্যাধরপুরের মাদসার বাসিন্দা রজত সোনারপুরের ঘাসিয়াড়া স্কুলের ছাত্র। এ দিন গৃহশিক্ষকের কাছে পড়ে সাইকেলে বাড়ি ফিরছিল সে। অভিযোগ, রামচন্দ্রপুর কালভার্টের কাছে তিন মোটরসাইকেল আরোহী তার পথ আটকে দাঁড়ায় ও মোবাইলটি দিয়ে দিতে বলে। রজত কথা না শোনায় তাকে মাটিতে ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। মোবাইলটির খোঁজ মেলেনি। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonarpur mobile thieves
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE