Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

ছাদের উপরে টাওয়ারে কাজ করতে উঠে পড়ে মৃত্যু

পুলিশের দাবি, সৌমেনের মাথায় হেলমেট ছিল, বিভিন্ন সুরক্ষা-বিধি মেনেই কাজ করছিলেন। তার পরেও কী ভাবে তিনি পড়ে গেলেন, তা নিয়ে ধন্দ রয়েছে।

An image of death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ০৭:১৯
Share: Save:

পাঁচতলার ছাদে থাকা মোবাইল টাওয়ারে ঝালাইয়ের কাজ করতে গিয়ে নীচে পড়ে মৃত্যু হল এক শ্রমিকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সৌমেন নস্কর (৪৮)। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানা এলাকার সুভাষগ্রামে। শুক্রবার বেলা সাড়ে ১১টা নাগাদ পর্ণশ্রী থানা এলাকার পঞ্চান্নতলা লেনে এই ঘটনা ঘটে। ঘটনার পরে সৌমেনকে উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে দুপুর দেড়টা নাগাদ তাঁর মৃত্যু হয়। এ দিন রাত পর্যন্ত এ নিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

যদিও কী ভাবে সৌমেন পড়ে গেলেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। পুলিশের দাবি, সৌমেনের মাথায় হেলমেট ছিল, বিভিন্ন সুরক্ষা-বিধি মেনেই কাজ করছিলেন। তার পরেও কী ভাবে তিনি পড়ে গেলেন, তা নিয়ে ধন্দ রয়েছে। এক তদন্তকারী অফিসার জানান, ঘটনার সময়ে বৃষ্টি পড়ছিল। সৌমেনের এক সহকর্মী জানান, মৃত্যুর আগে সৌমেন নাকি জানিয়েছিলেন যে, বিদ্যুতের শক খেয়ে নীচে পড়ে যান। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জেনেছে, এ দিন সৌমেন ও তাঁর এক কর্মী ওই বেসরকারি মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থার টাওয়ার মেরামতির কাজে যান। পাঁচতলার ছাদের উপরে ২৫ ফুট লম্বা টাওয়ারে উঠে ঝালাইয়ের কাজ শুরু করেন সৌমেন। তাঁর সহকর্মী নীচে ছিলেন। কিছু ক্ষণ কাজ করার পরে সেখান থেকে পাঁচতলার ছাদে পড়ে যান সৌমেন। তাঁর সহকর্মী ও অন্যেরা তাঁকে হাসপাতালে নিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Labour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE