Advertisement
১১ মে ২০২৪
Death

Death: বান্ধবীর বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু তরুণীর

পুলিশ সূত্রের খবর, মৃতার ওই বান্ধবী দ্বাদশ শ্রেণির পড়ুয়া। বছর দুয়েক আগে ফেসবুকে ওই তরুণীর সঙ্গে আলাপ হয়েছিল তার।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ০৬:১৮
Share: Save:

বান্ধবীর বাড়িতে গিয়ে রহস্যজনক ভাবে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক তরুণীর। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে নোয়াপাড়া থানার ইছাপুরে। পুলিশ জানিয়েছে, মৃতা ব্যারাকপুরের বাসিন্দা। মৃতার পরিবারের অভিযোগ, তাঁকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক জানান, প্রাথমিক তদন্তের পরে অনুমান করা হচ্ছে, সম্পর্কের টানাপড়েনের জেরে এই ঘটনা ঘটেছে। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রের খবর, মৃতার ওই বান্ধবী দ্বাদশ শ্রেণির পড়ুয়া। বছর দুয়েক আগে ফেসবুকে ওই তরুণীর সঙ্গে আলাপ হয়েছিল তার। পরে মোবাইল নম্বরের আদানপ্রদান হয়। দু’জনেই একে অপরের বাড়ি যেতেন। মৃতার পরিবারের দাবি, দু’জনের মধ্যে সম্পর্ক ছিল। তবে কিছু দিন ধরে অন্য জন তাতে ইতি টানতে চাইছিল। যোগাযোগ রাখতে না চাওয়ায় সে তরুণীর মোবাইল নম্বরও ব্লক করে দিয়েছিল। তাতে তরুণী ভেঙে পড়েছিলেন।

শনিবার বান্ধবীর সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান ওই তরুণী। সেই বাড়ির দোতলা থেকেই অগ্নিদগ্ধ অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। স্থানীয় লোকজনের উদ্যোগে ব্যারাকপুর বি এন বসু মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

তরুণীর বান্ধবী বলে, ‘‘ও যখন এসেছিল, আমি তখন বাইরে ছিলাম। মায়ের সঙ্গে বাড়ি ফিরে দেখি, ও বাইরে দাঁড়িয়ে। ভিতরে ঢুকে কথা বলার অনুরোধ করলে আমি রাজি হইনি। তার পরে আমি এক আত্মীয়ের বাড়িতে চলে যাই। ও চলে যায়। কিছু ক্ষণ পরে চিৎকার শুনে এসে দেখি, আমাদের বাড়ির দোতলায় কেউ গায়ে আগুন দিয়েছে।’’ কিশোরীর মা জানিয়েছেন, ওই তরুণী চলে যাওয়ার পরে তিনি মূল দরজা ভেজিয়ে রান্নাঘরে ছিলেন। আচমকা দরজা খোলার শব্দ শুনে তিনি বেরোলেও কাউকে দেখতে পাননি। তিনি বলেন, ‘‘ওই তরুণী আমাদের কাউকে কিছু না জানিয়ে দোতলায় উঠে যায়। সেখানে গিয়ে গায়ে আগুন দিয়েছে।’’ যদিও মৃতার পরিবার এ কথা মানতে রাজি হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE