Advertisement
০৪ মে ২০২৪
maa flyover

Kolkata Accident: মা উড়ালপুলে দুর্ঘটনা, বাইকের চাকায় চিনা মাঞ্জা জড়িয়ে ছিটকে পড়ে আহত দম্পতি

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে কর্তব্যরত পুলিশকর্মীরা ঘটনাস্থলে গিয়ে দু’জনকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যান।

দম্পতিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ

দম্পতিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৪:০৫
Share: Save:

চিনা মাঞ্জার জেরে ফের দুর্ঘটনা ঘটল মা উড়ালপুলে। বাইকের চাকায় মাঞ্জা জড়িয়ে ছিটকে পড়ে যান এক দম্পতি। আহত হয়েছেন দু’জনেই। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

বৃহস্পতিবার সকালে সায়েন্স সিটি থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিলেন ওই দম্পতি। এজেসি বোস রোডের কানেক্টরের কাছে রাস্তার উপর পড়ে ছিল মাঞ্জা। দেখতে পাননি তাঁরা। সেই মাঞ্জা বাইকের চাকায় জড়িয়ে যায়। বাইক থেকে রাস্তায় ছিটকে পড়েন তাঁরা। সঙ্গে সঙ্গে কর্তব্যরত পুলিশকর্মীরা ঘটনাস্থলে গিয়ে দু’জনকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যান। দু’জনেরই চোট লেগেছে।

মা উড়ালপুলে দুর্ঘটনার ঘটনা এই প্রথম নয়। এর আগে বাইক আরোহীর গলায় চিনা মাঞ্জা জড়িয়ে মৃত্যুর ঘটনাও ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কলকাতা পুলিশের একটি দলও গঠন করা হয়েছে। তাঁরা উড়ালপুলের তদারকির দায়িত্বে রয়েছেন। তার পরেও বার বার এই ধরনের ঘটনা ঘটছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident maa flyover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE