Advertisement
১৮ জুলাই ২০২৪
Accident in Maa Flyover

হোলির দিন মা উড়ালপুলে উদ্ধার যুবকের দেহ! পোশাকে লেগে রং, পাশেই পড়ে মোটরবাইক

সোমবার দুপুরে উড়ালপুলের উপর এক যুবকের দেহ পড়ে রয়েছে বলে খবর পায় পুলিশ। কিছু ক্ষণ পর পুলিশ আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছন। এর পর ওই যুবকের দেহ উদ্ধার করে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।

উদ্ধার হওয়া যুবকের দেহ।

উদ্ধার হওয়া যুবকের দেহ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৭:০৪
Share: Save:

হোলির দিন দুর্ঘটনা মা উড়ালপুলে। উড়ালপুলের উপর থেকে এক যুবকের দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, এজেসি বোস রোড থেকে পার্ক সার্কাসের দিকে যে উড়ালপুল গিয়েছে, তার উপরেই সোমবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে। তাঁর দেহ উড়ালপুলের উপর মুখ থুবড়ে পড়েছিল। তবে ওই যুবকের পরিচয় এখনও জানা যায়নি।

সোমবার দুপুরে উড়ালপুলের উপর এক যুবকের দেহ পড়ে রয়েছে বলে খবর পায় পুলিশ। কিছু ক্ষণ পর পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছন। এর পর ওই যুবকের দেহ উদ্ধার করে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। ওই যুবকের দেহ যেখানে পড়েছিল, তার পাশ থেকে একটি মোটরবাইকও উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, উড়ালপুলের উপর ওই যুবক মুখ থুবড়ে পড়েছিলেন। ওই যুবকের পোশাকে হোলির রঙ লেগেছিল। মাথায় আঘাতের চিহ্ন ছিল। মাথায় চোট লাগার কারণেই তাঁর মৃত্যু হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যে জায়গায় দুর্ঘটনা ঘটে, সেখানে কোনও সিসি ক্যামেরা ছিল কি না, তা-ও খুঁজে বার করতে তৎপর হয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maa flyover Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE