Advertisement
০৩ মে ২০২৪
Road Accident

মাঞ্জা সুতোয় ফের আহত যুবক

ঘটনার জেরে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন সৌম্য।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ০৫:৪৭
Share: Save:

মা উড়ালপুলে ফের এক মোটরবাইকের চালকের মুখে ঘুড়ির চিনা মাঞ্জা সুতো জড়িয়ে দুর্ঘটনা ঘটল। অল্পের জন্য প্রাণে বাঁচলেন সৌম্যকুমার সেন নামে বছর একত্রিশের ওই যুবক।

পুলিশ সূত্রের খবর, গল্ফ ক্লাব রোডের বাসিন্দা সৌম্য রবিবার বিকেলে মা উড়ালপুল ধরে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিলেন। যে অংশ থেকে পার্ক সার্কাসের দিকে নামা যায়, তার কাছেই চিনা মাঞ্জা সুতো হঠাৎই সৌম্যর সামনে চলে আসে। হেলমেটের সামনের কাচ খোলা থাকায় চিনা মাঞ্জায় কেটে যায় সৌম্যর নাক ও গাল। মোটরবাইক থেকে পড়ে যান তিনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সৌম্যর পিছনে তাঁর পরিচিত এক দম্পতিও স্কুটারে চেপে আসছিলেন। তাঁরাই সৌম্যকে ধরে উড়ালপুলের ধারে বসান। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সৌম্যকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার জেরে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন সৌম্য। তিনি বলেন, “হেলমেটটা ছিল বলে বেঁচে গিয়েছি। না হলে ওই ধারালো সুতো গলা কেটে দিত।” সৌম্য জানান, হঠাৎ করে ওই সুতো সামনে চলে আসায় তিনি টাল সামলাতে পারেননি।

যে দম্পতি স্কুটারে আসছিলেন, তাঁরা জানান, ওই সুতোই আর একটু হলে তাঁদেরও গলায় জড়িয়ে যেত। স্কুটারের গতি কম ছিল বলে কোনও রকমে রক্ষা পেয়েছেন। মা উড়ালপুল দিয়ে যাতায়াতকারীদের অভিযোগ, বার বার চিনা মাঞ্জা সুতো এই ভাবে মোটরবাইক বা স্কুটারচালকদের গলায় জড়িয়ে দুর্ঘটনা ঘটছে। পুলিশকে এই নিয়ে আরও বেশি সর্তক থাকার ও ব্যবস্থা নেওয়ার আর্জি জানাচ্ছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident maa flyover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE