Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বাড়িতে ঢুকে অস্ত্রের কোপ কিশোরী ও বৃদ্ধাকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ অক্টোবর ২০২০ ০২:১৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পুরনো বিবাদের জেরে বাড়িতে চড়াও হয়ে এক কিশোরী এবং ষাটোর্ধ্ব বৃদ্ধাকে শারীরিক হেনস্থা ও ধারালো অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দত্তপুকুর থানার খড়কি এলাকায়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত তিন যুবকের নাম নুর আলম, আসগর আলি ও সফর আলি। তাদের মধ্যে সফরকে পুলিশ গ্রেফতার করেছে। বাকিদের খোঁজ চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে ওই তিন অভিযুক্ত গফ্‌ফর আলি নামে এক ব্যক্তির বাড়িতে চড়াও হয়। গফ্‌ফর ও তাঁর ছেলেরা তখন বাড়িতে ছিলেন না। অভিযোগ, গফ্‌ফরের কিশোরী মেয়ে ও বৃদ্ধা মাকে মারধর করে ওই যুবকেরা। মেয়েটির চিৎকার শুনে অন্য প্রতিবেশীরা ছুটে এলে ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরে গুরুতর জখম অবস্থায় দু’জনকে বারাসত হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারাই। বর্তমানে দু’জনেই সেখানে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রের খবর, মাসখানেক আগে গফ্‌ফর আলির পরিবারের সঙ্গে অভিযুক্তদের হাতাহাতি হয়। অভিযোগ, পুরনো ওই বিবাদের জেরেই কিশোরী ও বৃদ্ধাকে মারধর করা হয়। গফ্‌ফর শুক্রবার সকালে দত্তপুকুর থানায় ওই তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এ দিন তিনি বলেন, ‘‘আমার মেয়েকে ও মাকে শারীরিক নির্যাতন করা হয়েছে। ওরা বাধা দিতে গেলে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয়েছে।’’

Advertisement

বারাসত পুলিশ জেলার সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় এ দিন জানান, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন

Advertisement