Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nimtala burning ghat

Nimtala Burning Ghat: নিমতলা ঘাটে স্নানে নেমে মৃত্যু হল তরুণের

পরিবার সূত্রের খবর, এই বছর সাউথ সাবার্বান স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেছেন মণীশ।

মণীশ বর্মণ।

মণীশ বর্মণ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ০৭:১৭
Share: Save:

বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে ডুবে মৃত্যু হল এক তরুণের। সোমবার ঘটনাটি ঘটেছে উত্তর বন্দর থানা এলাকার নিমতলা ঘাটে। পুলিশ সূত্রের খবর, মৃতের নাম মণীশ বর্মণ (১৮)। তাঁর বাড়ি হরিশ চ্যাটার্জি স্ট্রিটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন বিকেল ৪টে নাগাদ বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে যান মণীশ। উদ্ধারে নামে কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনী। ৬টা নাগাদ মণীশকে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই তরুণ সাঁতার জানতেন না বলে জানিয়েছেন তাঁর মামা মনোজকুমার সিংহ।

পরিবার সূত্রের খবর, এই বছর সাউথ সাবার্বান স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেছেন মণীশ। তাঁর বাবা সতীশ বর্মণ একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। মা সীমা বর্মণ ভবানীপুর ট্র্যাফিক গার্ডের কর্মী। মণীশের দিদি শ্রুতি বর্মণ কলেজে পড়েন। এ দিন কাঁদতে কাঁদতে সীমা জানান, বিকেলে ছেলের এক বন্ধু তাঁকে ফোন করে জানান, মণীশ ডুবে গিয়েছে। এর পরেই পরিবারের লোকেরা নিমতলা ঘাটে ছুটে যান।

এ দিন মণীশের পাড়ায় গিয়ে দেখা গেল, এলাকায় নেমে এসেছেশোকের ছায়া। এলাকারই এক বাসিন্দা আদিত্য গায়েন বললেন, ‘‘প্রায়ই বন্ধুদের সঙ্গে নিমতলা ঘাটে ঘুরতে বা ভূতনাথ মন্দিরে পুজো দিতে যেতেন মণীশ। এ বার কোথা থেকে যে কী হয়ে গেল!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nimtala burning ghat Death by drowning Ganges
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE