Advertisement
২০ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra: মদনের উপরে হামলার ‘চেষ্টা’, ধৃত

‘দেখলি তো, ঠিক তোকে ধরে ফেললাম’— কথাটা বলেই টেবিলের দিকে ব্যাগ ছুড়ে মারলেন এক ব্যক্তি।

মদন মিত্র।

মদন মিত্র। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ০৬:১৫
Share: Save:

‘দেখলি তো, ঠিক তোকে ধরে ফেললাম’— কথাটা বলেই টেবিলের দিকে ব্যাগ ছুড়ে মারলেন এক ব্যক্তি। পরনে লাল ধুতি, মাথা-মুখ লাল কাপড়ে ঢাকা। সাধুর বেশে থাকা প্রৌঢ়ের কাণ্ডে হকচকিয়ে গিয়েছিলেন কফিশপের ওই টেবিলে বসা বিধায়ক মদন মিত্র। এর পরে অভিযুক্ত তেড়ে যেতেই মদনের নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরে ফেলেন।

সোমবার রাতে ডানলপের ঘটনা। বিধায়কের উপরে হামলার চেষ্টার অভিযোগে প্রদীপ দে নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে বরাহনগর থানা। তাঁর বাড়ি গাইঘাটায়। তাঁর থেকে দু’টি ফোন ও কয়েকটি এটিএম কার্ড মিলেছে। মদনের অভিযোগ, কিছু দিন যাবৎ রাতের দিকে একটি অচেনা নম্বর থেকে ফোনে তাঁকে গালিগালাজ ও খুনের হুমকি দেওয়া হচ্ছিল। প্রথমে আমল দেননি মদন। ফোন আসে তাঁর দক্ষিণেশ্বরের অফিসেও। সোমবার সেখানে গিয়ে হম্বিতম্বি করেন প্রদীপ। তার পরে কফিশপে যান। মদন বলেন, ‘‘ওখানে রয়েছি, তা কী ভাবে উনি জানলেন বুঝতে পারছি না। মনে হচ্ছে, কেউ ওঁকে পাঠিয়েছিল।’’ পুলিশের কাছে প্রদীপের দাবি, বছর দশেক আগে মন্ত্রী থাকার সময়ে মদন তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। সেই দাবির সত্যতা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Madan Mitra TMC MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE