Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

থানার কাছে পেট্রোল পাম্পে দুষ্কৃতী-হামলা

নিজস্ব সংবাদদাতা
সালকিয়া ১৮ মে ২০১৫ ০২:০৬

খোদ রাজ্য পেট্রোল ডিলারদের সংগঠনের সভাপতির পেট্রোল পাম্পেই হামলা চালাল দুষ্কৃতীরা। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার গোলাবাড়ি থানা এলাকায় সালকিয়া স্কুল রোডে। এ নিয়ে এক দিনের প্রতীকী ধর্মঘটের হুমকি দিয়েছেন পেট্রোল পাম্পের মালিকেরা।

পুলিশ জানায়, এ দিন তিন যুবক মোটরবাইকে চেপে তেল ভরাতে আসে। অভিযোগ, দাম দেওয়া নিয়ে পাম্প-কর্মীদের সঙ্গে তাদের হাতাহাতি শুরু হয়। কিছু পরেই ১০-১২ জনের একটি দল উইকেট, ব্যাট, লোহার রড নিয়ে চড়াও হয় পাম্পটির কর্মীদের উপরে। দুই কর্মী অজয় উপাধ্যায় ও বিনয় ঘোষ-সহ আরও ৩ জনকে বেধড়ক মেরে পালায়। আহতদের ভর্তি করা হয় হাওড়া জেলা হাসপাতালে। দুষ্কৃতীরা পাম্প থেকে ২০ হাজার টাকা লুঠ করে বলেও অভিযোগ।

পুলিশ জানায়, পাম্পটির মালিক তুষার সেন ‘ওয়েস্ট বেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশনের’ সভাপতি। খবর পেয়েই তিনি কলকাতা থেকে সংগঠনের অন্য নেতাদের নিয়ে ছুটে আসেন। তুষারবাবু বলেন, ‘‘হামলার কারণ পরিষ্কার নয়। প্রশাসনের কাছে পাম্পের কর্মী ও মালিকদের নিরাপত্তার দাবি জানিয়েছি। নিরাপত্তার আশ্বাস না পেলে আন্দোলনের পথে যাব।’ এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার একটি সাধারণ সভা ডাকা হয়েছে। তাতেই ধর্মঘটের দিন স্থির হবে।

Advertisement

পুলিশের দাবি, খবর পেয়েই তারা ঘটনাস্থলে পৌঁছয়। কিন্তু ততক্ষণে পালায় দুষ্কৃতীরা। হাওড়া সিটি পুলিশের এক পদস্থ কর্তা বলেন, ‘‘ওই ঘটনার সিসিটিভি ফুটেজ চেয়েছি। এক জন গ্রেফতার হয়েছে।’’

আরও পড়ুন

Advertisement