Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
maa flyover

Maa Flyover: মা উড়ালপুলে দুর্ঘটনা, বাইক থেকে ছিটকে নীচে পড়ে মৃত্যু আরোহীর, জখম চালকও

উড়ালপুলের পশ্চিমের অংশে বাইক চলা নিষিদ্ধ। বৃহস্পতিবার রাতে এলাকায় রক্ষণাবেক্ষণের কাজও চলছিল। কিন্তু চালক গার্ডরেলের ফাঁক গলে ঢুকে পড়েন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১১:৪২
Share: Save:

মা উড়ালপুলে আবার দুর্ঘটনা। উড়ালপুলের গার্ড ওয়ালে ধাক্কা লেগে মদ্যপ চালকের বেপরোয়া বাইক থেকে ছিটকে নিচে রাস্তায় পড়ে গেলেন আরোহী। ঘটনায় গুরুতর জখম হয়ে ওই বাইকারোহীর মৃত্যু হয়েছে। জখম হয়েছেন ওই বাইকের চালকও।

শুক্রবার ভোররাত তিনটের কিছু পরে মা উড়ালপুল এবং এজেসি বোস রোডের সংযোগস্থলে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, উড়ালপুলের পশ্চিমের ওই অংশে বাইক চলা নিষিদ্ধ। শুধুমাত্র বড় গাড়ি যাতায়াত করে এই অংশ দিয়ে। তা ছাড়া বৃহস্পতিবার রাতে ওই এলাকায় উড়ালপুলের রক্ষণাবেক্ষণের কাজও চলছিল। তাই গার্ড রেল দিয়ে বন্ধ করা ছিল রাস্তা। কিন্তু বাইক চালক গার্ড রেলের ফাঁক গলে ভিতরে ঢুকে পড়েন। এজেসি বোস রোডের সংযোগ স্থলে দ্রুতগতি বাইকটি বাঁক নিতে গেলে দুর্ঘটনা ঘটে। উড়ালপুলের গার্ডওয়ালে ধাক্কা লেগে ছিটকে পড়ে গাড়িটি। বাইকের পিছনে বসা আরোহী বেসামাল হয়ে বাইক থেকে ছিটকে পড়ে যান নীচে সার্কাস অ্যাভিনিউয়ের উপর। পুলিশ জানিয়েছে, উড়ালপুল থেকে নীচে পড়ে গুরুতর জখম হন ওই বাইকারোহী। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত বাইকারোহীর নাম শুভম কুমার। বয়স ২১ বছর। ভিআইপি নগরের বাসিন্দা। তাঁর সঙ্গী জখম বাইক চালকের নাম অঙ্কিত কুমার। তিনিও ভিআইপি নগরেরই বাসিন্দা বয়স ২১। পুলিশ জানিয়েছে, এই বাইক চালক মদ্যপ অবস্থায় ছিলেন। রুবির দিক থেকে আসার সময় তিনি রক্ষণাবেক্ষণের জন্য সামান্য দূরত্বে রাখা গার্ড রেলের ফাঁক গলে গরিয়ার র‌্যাম্পে ঢুকে পড়েন। পুলিশ সূত্রে খবর, বাইক চালক মদ্যপ ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE