Advertisement
০৫ মার্চ ২০২৪
BJP

Arjun Chaurasia: অর্জুনের দেহ পৌঁছতেই কাশীপুরে উত্তেজনা, ময়নাতদন্ত নিয়ে প্রশ্ন দিলীপের

বিজেপি নেতার মৃত্যুর ঘটনায় আলোড়ন।

বিজেপি নেতার মৃত্যুর ঘটনায় আলোড়ন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৮:৩৭
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৫:৫৯ key status

সরকারের হাসপাতাল, পুলিশের উপর ভরসা নেই, বললেন টিবরেওয়াল

বিজেপি নেত্রী প্রিয়ঙ্কা টিবরেওয়াল বলেন, ‘‘আমাদের নিরপেক্ষ তদন্তের দাবি ছিল। রাজ্য সরকার, সরকারের হাসপাতাল, পুলিশের উপর ভরসা নেই। আদালতের নির্দেশে কম্যান্ড হাসপাতালে ময়নাতদন্ত হচ্ছে। যে প্রক্রিয়ায় ময়নাতদন্ত হয়েছে, তাতে আমরা সন্তুষ্ট।’’

timer শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৫:৫৫ key status

রাজ্য বিজেপি অফিস থেকে অর্জুনের দেহ নিয়ে যাওয়া হবে কাশীপুর

রাজ্য বিজেপি অফিস থেকে অর্জুনের দেহ নিয়ে যাওয়া হবে কাশীপুরের তাঁর পৈতৃক ভিটেতে। ইতিমধ্যে বিজেপি অফিসের দিকে নিয়ে যাওয়া হচ্ছে দেহ।

Advertisement
timer শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৫:৫২ key status

রাজ্য বিজেপির অফিসে সামনে শুরু মিছিলের প্রস্তুতি, রয়েছেন সুকান্ত মজুমদার

কাশীপুরের নিহত বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার দেহ আরজিকর হাসপাতাল থেকে বের করা হতেই বিজেপি রাজ্য অফিসে মিছিলের প্রস্তুতি শুরু হয়েছে। সেখানে নেতৃত্বে থাকবেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

timer শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৫:৪৪ key status

ফিরহাদের মন্তব্য, অর্জুন-মৃত্যুর নিরপেক্ষ তদন্ত হবে কী করে!

খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীই তো বলে দিয়েছেন অর্জুন চৌরাসিয়া খুন হয়েছেন। তাই নিরপেক্ষ তদন্ত হবে কী ভাবে? কটাক্ষ করলেন মন্ত্রী তথা তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। তাঁর অভিযোগ, যে হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে, আলিপুর কম্যান্ড হাসপাতাল তো কেন্দ্রীয় হাসপাতাল। তাই ময়নাতদন্তের রিপোর্টও যথাযথ হবে না বলে অভিযোগ করলেন ফিরহাদ। 

আরও পড়ুন:
timer শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৫:২১ key status

রাজ্য বিজেপির অফিসে নিয়ে যাওয়া হবে অর্জুনের দেহ, থাকতে পারেন সুুকান্ত

আরজিকর হাসপাতাল থেকে দেহ নিয়ে যাওয়া হবে রাজ্য বিজেপির অফিসে। মিছিল করে নিয়ে যাওয়া হবে তাঁদের মৃত নেতার দেহ। জানালেন কল্যাণ চৌবে। বিজেপি সূত্রে খবর, খোদ রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার থাকতে পারেন ওই মিছিলে।

timer শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৫:০৩ key status

কাশীপুরে অর্জুনের বাড়িতে সিসি ক্যামেরা লাগানো হয়েছে

শনিবার কাশীপুরের ওই ঘটনাস্থলে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। ক্যামেরা লাগানো হয়েছে অর্জুনের বাড়িতেও। ঘটনাস্থল পরিদর্শন করেন লালবাজারের গুন্ডাদমন শাখার আধিকারিকরা। অন্য দিকে, হাসপাতালে ময়নাতদন্তের পর শনিবার বিকেলেই দাহ হবে দেহ। বিজেপি সূত্রে খবর, তার আগে বিজেপি অফিসে নিয়ে যাওয়া হবে দেহ। 

Advertisement
timer শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৫:০১ key status

শুক্রবার বিজেপি নেতার রহস্যমৃত্যুকে সিবিআই-তদন্ত চান অমিত শাহ

শুক্রবার রেল কোয়ার্টারের একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হয় বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত মৃতদেহ। ঘটনার কথা শুনে বাংলার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানান, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই দিয়ে এই মৃত্যুরহস্যের তদন্ত হবে। বিজেপির অভিযোগ, তাদের দলের নেতাকে খুন করা হয়েছে। তাতে জড়িত শাসক দল। যদিও অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা তৃণমূল দাবি করে অর্জুন গত পুরভোটের সময় তাদের হয়ে প্রচারের কাজ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE