Advertisement
০২ মে ২০২৪
Death in Kestopur

কেষ্টপুরে মা এবং মেয়ের রহস্যমৃত্যু! প্রফুল্ল কাননের আবাসন থেকে উদ্ধার নিথর দেহ, তদন্তে পুলিশ

পুলিশ জানিয়েছে, দু’জনের দেহই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মা-মেয়ে কি আত্মহত্যা করেছেন না কি তাঁদের মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১১:০৫
Share: Save:

বিধাননগরের কেষ্টপুরে মা এবং মেয়ের রহস্যমৃত্যু! কেষ্টপুর প্রফুল্ল কাননের কাছে একটি আবাসন থেকে মা ও মেয়ের দেহ উদ্ধার হয়েছে সোমবার। খবর পেয়েই ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে বাগুইআটি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আবাসনের তিন তলার ফ্ল্যাটে থাকতেন মা গোপা দাস এবং মেয়ে সুদেষ্ণা দাস। গোপার ভাইও থাকতেন ওই ফ্ল্যাটে। যদিও তিনি বাড়িতে ছিলেন না। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, সকাল থেকেই গোপা এবং সুদেষ্ণাকে ফোনে পাচ্ছিলেন না মামা। তিনিই আবাসনের নিরাপত্তারক্ষী এবং প্রতিবেশীদের ফ্ল্যাটে গিয়ে খোঁজ নিতে বলেন। প্রতিবেশীরা খোঁজ নিতে গিয়েই দেখেন, মা-মেয়ের নিথর দেহ মেঝেতে পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, দু’জনের দেহই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মা-মেয়ে কি আত্মহত্যা করেছেন, না কি তাঁদের মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। যদি তাঁরা আত্মহত্যা করে থাকেন, তা হলে কেন করেছেন, সেই বিষয়টিও খতিয়ে দেখা হবে। মা-মেয়ের ব্যাপারে প্রতিবেশীদের কাছেও জানতে চাওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ সূত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE