Advertisement
০৪ মার্চ ২০২৪
Bomb Scare

মা উড়ালপুলে বোমাতঙ্ক! সন্দেহজনক স্যুটকেস ঘিরে রহস্য, ঘটনাস্থলে বম্ব স্কোয়াড

মা উড়ালপুলে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ একটি স্যুটকেস ঘিরে বোমাতঙ্ক ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বম্ব স্কোয়াড।

photograph of maa flyover.

মা উড়ালপুলে স্যুটকেস ঘিরে বোমাতঙ্ক ছড়াল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৭
Share: Save:

মা উড়ালপুলে বোমাতঙ্ক ছড়াল। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ একটি স্যুটকেস ঘিরে আতঙ্ক ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বম্ব স্কোয়াড। কুকুর দিয়ে তল্লাশি চালানো হয়।

ব্যাগটিতে লেখা রয়েছে ‘আলমুসাফির ইন্টারন্যাশনাল’। ব্যাগটি কে বা কারা ফেলে গেলেন, তা জানা যায়নি। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ব্যাগটি থেকে কিছু পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

সম্প্রতি একাধিক বোমাতঙ্কের খবর প্রকাশ্যে এসেছে। গত মাসে দিল্লি-পুণেগামী স্পাইসজেটের বিমানে বোমাতঙ্ক ছড়ায়। বিমানে বোমা রাখা ছিল বলে হুমকি দিয়ে ফোন করা হয়েছিল। যদিও তল্লাশিতে কিছু পাওয়া যায়নি। পরে তদন্তে নেমে তাজ্জব বনে যান তদন্তকারীরা। বান্ধবীদের জন্য বিমান যাতে আরও দেরিতে ওড়ে, সে কারণে বোমাতঙ্কের পরিকল্পনা ফাঁদেন ৩ যুবক। তাঁদের এক জনই বিমানবন্দরে ফোন করেন। আর তাতেই হুলস্থুল পড়ে যায়। ওই ৩ যুবকের কীর্তি মনে করিয়েছে আমির খানের বিখ্যাত ছবি ‘থ্রি ইডিয়টস’-এর কথা। ছবিতে বন্ধু রাজের খোঁজ পেয়ে তার সঙ্গে দেখা করবে বলে বুকে ব্যথার অভিনয় করে বিমান থেকে নেমে গিয়েছিল ফারহান।

এই ঘটনার কিছু দিন পর পুণে স্টেশনে বোমাতঙ্ক ছড়ায়। জঙ্গি হামলা চালানো হবে বলে হুমকি দিয়ে ফোন করা হয়। এই ঘটনায় এক যুবককে পাকড়াও করে পুলিশ। ট্রেনের মধ্যে এক আরপিএফ (রেল পুলিশ) কর্মীর সঙ্গে বচসা বাধে ওই যুবকের। সেই রাগেই হুমকি দেন ওই যুবক। গতমাসে মস্কো থেকে আসা গোয়ার উড়ানেও বোমাতঙ্ক ছড়িয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE