Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Kolkata

Kasba Murder: শহরে খুন, পুরনো বচসার জেরে সহকর্মীর বুকে ছুরি বসিয়ে দিলেন বাস কন্ডাক্টর

নিহত বাস কন্ডাক্টরের নাম উজ্জ্বল হালদার। প্রকাশ্য রাস্তায় তাঁকে ছুরি দিয়ে কোপানো হয়েছে বলে অভিযোগ।অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

ছুরি দিয়ে কুপিয়ে খুন।

ছুরি দিয়ে কুপিয়ে খুন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৮:১৪
Share: Save:

কসবায় গীতাঞ্জলি স্টেডিয়ামের সামনে খুন। খুন হয়েছেন এক বাস কন্ডাক্টর। দু্ই বাস কন্ডাক্টরের বচসার জেরেই এমন কাণ্ড ঘটেছে বলে খবর।

জানা গিয়েছে, নিহত বাস কন্ডাক্টরের নাম উজ্জ্বল হালদার। প্রকাশ্য রাস্তায় তাঁকে ছুরি দিয়ে কোপানো হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যে অভিযুক্ত বাস কন্ডাক্টরকে গ্রেফতার করা হয়েছে। তাঁর নাম শেখ রিয়াসউদ্দীন।

পুলিশের অনুমান, উজ্জ্বল এবং রিয়াসউদ্দীনের মধ্যে আগে থেকেই বিবাদ ছিল। সেই বিবাদ শুক্রবার রাতে চরম আকার নেয়। তার জেরেই এই খুন বলে মনে করা হচ্ছে।

গীতাঞ্জলি স্টেডিয়াম কসবা থানার কাছেই। সেই স্টেডিয়ামের এক নম্বর গেটের কাছেই এই খুন হয়েছে। ঘটনাস্থল, অ্যাক্রোপলিস মল থেকে ঢিল ছোড়া দূরত্বে। শুক্রবার রাত ১২টার পর এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রের খবর, যিনি খুন হয়েছেন এবং যিনি খুন করেছেন বলে অভিযোগ, দু’জনেই থ্রিসি/১ রুটের দু’টি আলাদা গাড়ির কন্ডাক্টর ছিলেন। আগে থেকেই তাদের মধ্যে বিবাদ ছিল। বাদানুবাদ চরমে পৌঁছলে প্রকাশ্য রাস্তাতেই ফল কাটার ছুরি নিয়ে উজ্জ্বলের দিকে তেড়ে যান রিয়াসউদ্দীন। তাঁর বুকে পর পর ছুরির কোপ বসিয়ে দেন।

সঙ্গে সঙ্গে অন্যান্যরা ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় উজ্জ্বল হালদারকে নিয়ে যাওয়া হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata kasba Murder Bus Conductor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE