Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Saurav Ganguly

Mamata greetings to Saurav:সৌরভের বাড়িতে ফল-মিষ্টি নিয়ে মমতার দূত, গঙ্গোপাধ্যায় পরিবারের সুস্থতা কামনায় শুভেচ্ছা

মহারাজের পরিবারের তরফে ধন্যবাদ জানানো হয়েছে ‘দিদি’-কে। মুখ্যমন্ত্রী সৌরভের পরিবারের দ্রুত সুস্থতার আশা প্রকাশ করেছেন।

ডোনার হাতে ফল-মিষ্টি তুলে দিচ্ছেন মুখ্যমন্ত্রীর দূত।

ডোনার হাতে ফল-মিষ্টি তুলে দিচ্ছেন মুখ্যমন্ত্রীর দূত। ছবি— টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১৭:১২
Share: Save:

তিনি করোনা মুক্ত। কিন্তু বাড়ির আরও অনেকে এখনও লড়ছেন অতিমারির সঙ্গে। সেই তালিকায় যেমন রয়েছেন মেয়ে সানা গঙ্গোপাধ্যায়, তেমনই করোনা সংক্রমিত হয়ে গৃহ নিভৃতবাস কাটাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছোট কাকা, খুড়তুতো ভাই ও ভ্রাতৃবধূও। এই পরিস্থিতিতে পরিবারের সুস্থতা কামনা করে বেহালার গঙ্গোপাধ্যায় বাড়িতে পৌঁছল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাঠানো ফল, মিষ্টি। মমতার পাঠানো ডালা ভরা ফল-মিষ্টি সৌরভ ঘরণী ডোনা গঙ্গোপাধ্যায়ের হাতে তুলে দেন স্থানীয় কাউন্সিলর। মহারাজের পরিবারের তরফে ধন্যবাদ জানানো হয়েছে ‘দিদি’-কে।

বছরের শেষদিন হাসপাতাল থেকে করোনা জয় করে বাড়ি ফিরেছিলেন সৌরভ। কিন্তু তার ক’দিনের মধ্যেই তাঁর ছোট কাকা দেবাশিস গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ ও ভ্রাতৃবধূ জুঁইয়ের সংক্রমণ ধরা পড়ে। সেই রেশ কাটিয়ে উঠতে না উঠতেই করোনা ধরা পড়ে মহারাজের মেয়ে সানার। তবে সকলেই ভাল আছেন বলে জানা গিয়েছে।

সব মিলিয়ে গঙ্গোপাধ্যায় পরিবারে করোনা সংক্রমণ চলছেই। এই পরিস্থিতিতে বেহালার বাড়িতে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা নিয়ে হাজির স্থানীয় কাউন্সিলর। ডোনার হাতে মুখ্যমন্ত্রীর উপহার তুলে দেন তিনি। ডোনা পরিবারের তরফে ‘দিদি’-কে ধন্যবাদ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE