Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Chaos

খাবার-পানীয় না পেয়ে হোটেলে ভাঙচুর

শনিবার রাতে ধুন্ধুমার বাধল বাগুইআটি থানার পার্ক এলাকার একটি হোটেলে। ঘটনাকে ঘিরে ভাঙচুর হল হোটেল, মার খেলেন হোটেলের কর্মীরা।

দু’হাজার টাকা করে পাস বিক্রি করা হয়েছিল, সেই তুলনায় যথেষ্ট খাবার বা পানীয় রাখা হয়নি পার্ক এলাকার একটি হোটেলে।

দু’হাজার টাকা করে পাস বিক্রি করা হয়েছিল, সেই তুলনায় যথেষ্ট খাবার বা পানীয় রাখা হয়নি পার্ক এলাকার একটি হোটেলে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০৭:০৬
Share: Save:

বর্ষবরণ পালনের জন্য যত সংখ্যক পাস দেওয়া হয়েছিল, সেই তুলনায় খাবার ও পানীয় পর্যাপ্ত ছিল না বলে অভিযোগ। আর তাই ঘিরে শনিবার রাতে ধুন্ধুমার বাধল বাগুইআটি থানার পার্ক এলাকার একটি হোটেলে। ঘটনাকে ঘিরে ভাঙচুর হল হোটেল, মার খেলেন হোটেলের কর্মীরা। পুলিশকেও ধাক্কা মারার অভিযোগ উঠেছে। গোটা ঘটনায় জখমহয়েছেন তিন জন।

পুলিশ জানায়, দু’হাজার টাকা করে পাস বিক্রি করা হয়েছিল। অভিযোগ, সেই তুলনায় যথেষ্ট খাবার বা পানীয় রাখা হয়নি। তার জেরেই ঝামেলার সূত্রপাত। খাবার এবং পানীয় না পেয়ে হোটেলের কর্মীদের মারধর করা হয়। এর পরেই হোটেল কর্তৃপক্ষ বাগুইআটি থানায় খবর দেন। পুলিশ পৌঁছে কর্মীদেরবার করতে চাইলে এসে ক্রেতাদের সঙ্গে তাদের বচসা শুরু হয়। সেই সময়ে এক তরুণী পুলিশের গায়ে হাত তোলেন বলে অভিযোগ। তখনই কয়েক জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

বিধাননগর কমিশনারেটের এক কর্তা জানান, পাসের তুলনায় কেন কম খাবার রাখা হল, হোটেল কর্তৃপক্ষর কাছে তা জানতে চাওয়া হয়েছে। কর্তৃপক্ষের অবশ্য দাবি, খাবার দেওয়ার জন্য কিছু ক্ষণ সময় চাওয়া হয়েছিল। কিন্তু তার আগেই ঝামেলা বেধে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chaos Restaurant Food Scarcity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE