Advertisement
২২ মে ২০২৪
Accident

Reckless Driving: বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু, গুরুতর জখম এক

১৬ নম্বর জাতীয় সড়ক ধরে ডানকুনি থেকে সলপের দিকে তীব্র গতিতে গাড়িটি আসছিল। সেই সময়ে ঘটে দুর্ঘটনা।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ০৬:০৩
Share: Save:

সেতু থেকে অনিয়ন্ত্রিত গতিবেগে নামার সময়ে একটি গাড়ি ধাক্কা মারে একটি স্কুটার ও একটি মোটরবাইকে। গুরুতর আহত হন বাইকচালক। আর হাসপাতালে নিয়ে যাওয়ার কিছু ক্ষণের মধ্যেই মৃত্যু হয় স্কুটারচালকের। দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ, হাওড়ার ১৬ নম্বর জাতীয় সড়কের উপরে পাকুরিয়া সেতুতে।

পুলিশ জানিয়েছে, দু’জনকে ধাক্কা মারার পরে সেতুর ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। ওই গাড়িচালকের আঘাত তেমন গুরুতর নয়। কিন্তু স্কুটার ও মোটরবাইকের চালককে সঙ্কটজনক অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। যদিও হাসপাতালে নিয়ে যাওয়ার কিছু পরে স্কুটারচালক শান্তনু বিশ্বাসকে মৃত ঘোষণা করা হয়। তাঁর বাড়ি সিঙ্গুরে বলে জানা গিয়েছে। হাসপাতালে ভর্তি মোটরবাইক আরোহী সুমন মণ্ডল। তাঁর বাড়ি চামরাইলের সাঁতরাপাড়ায়।

তদন্তে পুলিশ জেনেছে, এ দিন ১৬ নম্বর জাতীয় সড়ক ধরে ডানকুনি থেকে সলপের দিকে তীব্র গতিতে গাড়িটি আসছিল। সেতু থেকে নামার সময়ে প্রথমে সামনে থাকা একটি স্কুটারে ধাক্কা মারে সেটি। তার পরেই একটি মোটরবাইকে ধাক্কা মারে। নিয়ন্ত্রণ রাখতে না-পেরে ডিভাইডারে ধাক্কা মেরে থেমে যায় সেই গাড়ি। স্কুটার ও মোটরবাইক আরোহীরা রাস্তার দু’পাশে ছিটকে পড়েন।

এ দিন সেখানে যান নিবড়া ট্র্যাফিক পুলিশের আধিকারিক ও ডোমজুড় থানার পুলিশ। অ্যাম্বুল্যান্সে দ্রুত আহতদের হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি স্কুটারচালককে। সুমনের আঘাত গুরুতর। তিনি চিকিৎসাধীন রয়েছেন। অফিসের কাজে অঙ্কুরহাটি যাচ্ছিলেন সুমন। দুই চালকের মাথাতেই হেলমেট ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Salap Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE