Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Decomposed Body

Decomposed body: শয্যাশায়ী মায়ের বিছানাতেই মিলল ছেলের পচাগলা দেহ

যে খাটে তাঁর দেহ পড়ে ছিল, তারই এক দিকে শুয়ে ছিলেন অশীতিপর মা রুমা বারিক। গুরুতর অসুস্থ ওই বৃদ্ধা দীর্ঘদিন ধরেই শয্যাশায়ী।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
বেহালা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ০৮:২০
Share: Save:

বৃদ্ধা মায়ের চোখের সামনেই উদ্ধার হল প্রৌঢ় ছেলের পচাগলা দেহ। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে পর্ণশ্রী থানা এলাকার পাঠকপাড়ার একটি বাড়িতে। পুলিশ জানিয়েছে, মৃত প্রৌঢ়ের নাম রতন বারিক (৫৩)। যে খাটে তাঁর দেহ পড়ে ছিল, তারই এক দিকে শুয়ে ছিলেন অশীতিপর মা রুমা বারিক। গুরুতর অসুস্থ ওই বৃদ্ধা দীর্ঘদিন ধরেই শয্যাশায়ী। কথাও বলতে পারেন না। ছেলের দেহ উদ্ধারের পাশাপাশি বৃদ্ধাকেও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তের পরে পুলিশের ধারণা, ঘটনার পিছনে রহস্যজনক কিছু নেই। তবে রতনের মৃত্যু কী ভাবে হল, তা জানতে তাঁর দেহের ময়না-তদন্ত করিয়েছে পুলিশ। আজ, মঙ্গলবার হাসপাতালে গিয়ে তাঁর বৃদ্ধা মায়ের সঙ্গে কথা বলার চেষ্টা করা হবে বলে তদন্তকারীরা জানান।

দেহ উদ্ধারের জন্য রবিবার পাঠকপাড়ার ওই বাড়িতে গেলে সেখানে দুর্গন্ধ পান পুলিশকর্মীরা। ওই দুর্গন্ধ পেয়েই প্রতিবেশীরা থানায় খবর দিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, যৌথ পরিবার হলেও রতনদের সঙ্গে কারও যোগাযোগ ছিল না। এক আত্মীয় মাঝেমধ্যে এসে তাঁদের টাকা দিয়ে যেতেন। পরিবারটি ঠিক মতো খেতে পেত কি না, তা নিয়েও সংশয় প্রকাশ করেছে পুলিশ।

তদন্তকারীরা জানান, বৃদ্ধার শরীর কার্যত বিছানার সঙ্গে মিশে গিয়েছিল। চোখের সামনে ছেলের মৃত্যু দেখলেও কাউকে সেই খবর দিতে পারেননি। পুলিশ তাঁর ঘরে ঢুকলেও তিনি কিছুই জানাতে পারেননি। সামান্য বিস্কুট খাইয়ে তাঁকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই হাসপাতালেই রতনকে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Decomposed Body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE