Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dengue death

শহরে ভয়াল রূপ নিচ্ছে ডেঙ্গি, একবালপুরে মৃত্যু হল কলকাতা পুলিশের এক এএসআইয়ের

এ বছর ডেঙ্গি পরিস্থিতি উদ্বেগজনক। মৃত্যুর লেখচিত্রও ঊর্ধ্বমুখী। চিকিৎসকদের পর্যবেক্ষণ, চলতি মরসুমে মশাবাহিত এই রোগে আক্রান্ত হয়ে কমবয়সি এবং মধ্যবয়সিদের মৃত্যুর হার বেশি।

মৃত উৎপল নস্কর।

মৃত উৎপল নস্কর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১১:৪৪
Share: Save:

ডেঙ্গির হানায় আবার মৃত্যু শহরে। এ বার ডেঙ্গির বলি এক পুলিশকর্মী। শনিবার ভোরে একবালপুর এলাকার একটি বেসরকারি হাসপাতালে উৎপল নস্কর নামে কলকাতা পুলিশের ওই অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টরের মৃত্যু হয়। তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর।

পুলিশ সূত্রের খবর, ডেঙ্গি আক্রান্ত উৎপল গত ২৭ অক্টোবর থেকে একবালপুরের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ভর্তি হওয়ার দিন কয়েক আগে থেকেই শারীরিক ভাবে অসুস্থ বোধ করছিলেন তিনি।

প্রসঙ্গত, চলতি বছরে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন এলাকায় ডেঙ্গি পরিস্থিতি যথেষ্ট উদ্বেগজনক। মৃত্যুর লেখচিত্রও ঊর্ধ্বমুখী। চিকিৎসকদের পর্যবেক্ষণ, চলতি মরসুমে মশাবাহিত এই রোগে আক্রান্ত হয়ে কমবয়সি এবং মধ্যবয়সিদের মৃত্যুর হার বেশি। আর যাঁদের দ্বিতীয় বার ডেঙ্গি হচ্ছে, তাঁরা মারাত্মক ঝুঁকিতে থাকছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dengue death Dengue Kolkata Police Ekbalpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE