Advertisement
০২ মে ২০২৪
Dum Dum Municipality

রাস্তায় স্থায়ী মেরামতি করছে দমদম

স্থানীয় বাসিন্দাদের কথায়, মেরামতির নামে পিচ ঢেলে রাস্তা উপর থেকে চকচকে করলে সমস্যা মিটবে না। বৃষ্টি হলে রাস্তায় জল যাতে না জমে, সেই দিকেও গুরুত্ব দিতে হবে।

An image of Dum Dum Municipality

দমদম পুরসভা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ০৭:৪৭
Share: Save:

শীতেই বেহাল রাস্তা স্থায়ী ভাবে মেরামত করতে চলেছে দমদম পুরসভা। এ জন্য জরুরি পদক্ষেপ করা হচ্ছে বলে দাবি করেছেন পুর কর্তৃপক্ষ। পুরসভা সূত্রের খবর, পুজোয় যে সব রাস্তায় তাপ্পি বা প্যাচওয়ার্কের কাজ হয়েছে। এ বার সেগুলির স্থায়ী মেরামত হবে। সেই মতো পুর প্রতিনিধিদের থেকে খারাপ রাস্তার তালিকা নেওয়া হবে। তবে কাজ শুরু হলেও বর্ষার আগেই সেই কাজ সম্পূর্ণ করার দাবি তুলেছেন এলাকাবাসী।

স্থানীয় বাসিন্দাদের কথায়, মেরামতির নামে পিচ ঢেলে রাস্তা উপর থেকে চকচকে করলে সমস্যা মিটবে না। বৃষ্টি হলে রাস্তায় জল যাতে না জমে, সেই দিকেও গুরুত্ব দিতে হবে। সেই জন্য নিকাশির আধুনিকীকরণ করতে হবে। পাশাপাশি ওয়ার্ডের ভিতরের অলিগলির রাস্তারও মেরামত জরুরি। তাঁদের আরও অভিযোগ, মেরামতের পরেই কোনও না কোনও কারণে রাস্তা খোঁড়া হয়। সেই কাজ শেষ হলেও রাস্তা দীর্ঘদিন সারাই করা হয় না। এই বিষয়গুলির দিকে পুরসভার দৃষ্টি আকর্ষণের কথা বলছেন এলাকাবাসী।

দমদম পুরসভার ভাইস চেয়ারম্যান বরুণ নট্ট জানান, খারাপ রাস্তায় প্রাথমিক ভাবে তাপ্পি দেওয়া হয়েছিল। এ বারে স্থায়ী মেরামত করা হবে। সেই সঙ্গে রাস্তার মানের উন্নতি ও জল জমা প্রবণতা রোধে গুরুত্ব দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Poor condition of road Road repair Dum Dum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE