Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata Metro

দোলের দিন দেরিতে চলবে মেট্রো, প্রথম এবং শেষ পরিষেবা কখন?

আগামী সোমবার অর্থাৎ ২৫ মার্চ পশ্চিমবঙ্গে পালিত হবে দোলযাত্রা। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই দিন কলকাতা মেট্রোর উত্তর-দক্ষিণ শাখায় দেরিতে শুরু হবে পরিষেবা।

Kolkata Metro Service operation late on Dolyatra

দোলের দিন দেরিতে চলবে মেট্রো। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৮:২৪
Share: Save:

দোলের দিন দেরিতে শুরু হবে কলকাতা মেট্রো পরিষেবা। তবে শেষ মেট্রোর সময়ের কোনও পরিবর্তন করা হচ্ছে না। বিবৃতি দিয়ে এমনই কথা জানিয়েছেন মেট্রো রেল কর্তৃপক্ষ।

আগামী সোমবার অর্থাৎ ২৫ মার্চ পশ্চিমবঙ্গে পালিত হবে দোলযাত্রা। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই দিন কলকাতা মেট্রোর উত্তর-দক্ষিণ শাখায় প্রথম মেট্রো ছাড়বে দুপুর আড়াইটে নাগাদ। দক্ষিণেশ্বর, দমদম এবং কবি সুভাষ স্টেশন থেকে সোমবার প্রথম মেট্রো পাওয়া যাবে ওই সময়ে। তবে প্রথম মেট্রোর সময় বদলালেও রাতের শেষ মেট্রোর সময় বদলাচ্ছে না। সূত্রের খবর, দোলের পরের দিন অর্থাৎ হোলির দিনের মেট্রো পরিষেবায় কোনও বদল না হওয়ার সম্ভাবনাই বেশি।

সোমবার দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ২৮ মিনিটে। দমদম থেকে কবি সুভাষের শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ৪০ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার শেষ মেট্রোও ছাড়বে ওই একই সময়ে। তবে কলকাতা মেট্রোর বাকি শাখা— শিয়ালদহ থেকে সল্টলেক, এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দান পর্যন্ত পরিষেবা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেই জানিয়েছেন মেট্রো কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Dol Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE