Advertisement
২৫ এপ্রিল ২০২৪
metro

Kolkata Metro: স্বাধীনতা দিবসে কলকাতায় কম সংখ্যক মেট্রো পরিষেবা, রইল ১৫ অগস্টের সময়সূচি

স্বাধীনতা দিবসে স্বাভাবিকের তুলনায় কম সংখ্যায় ট্রেন চলবে কলকাতা মেট্রোয়। ১৫ মিনিট অন্তর চলবে মেট্রো পরিষেবা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১১:৪০
Share: Save:

স্বাধীনতা দিবসে কলকাতা মেট্রোর সংখ্যা কমছে। ওই দিন স্বাভাবিক দিনের তুলনায় কম সংখ্যক মেট্রো চলবে। তবে প্রথম ও শেষ মেট্রোর সময় অপরিবর্তিত থাকছে।

কলকাতা মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষ জানিয়েছেন, আগামী ১৫ অগস্ট দক্ষিণেশ্বর-কবি সুভাষ পর্যন্ত আপ-ডাউন মিলিয়ে মোট ১৮৮টি মেট্রো চলবে। অন্যান্য দিন ওই শাখায় রোজ ২৮৮টি মেট্রো চলে।

দমদম থেকে কবি সুভাষ যাওয়ার প্রথম মেট্রো পাওয়া যাবে সকাল ৬টা ৫০ মিনিটে। ওই একই সময়ে প্রথম মেট্রো পাওয়া যাবে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার জন্য। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার প্রথম মেট্রো সকাল ৭টায়।

দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ২৮ মিনিটে। দমদম থেকে কবি সুভাষ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ৪০ মিনিটে। ওই একই সময়ে শেষ মেট্রো কবি সুভাষ থেকে দমদম যাওয়ার জন্য। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার শেষ মেট্রো রাত সাড়ে ৯টায়।

শিয়ালদহ-সেক্টর ফাইভ ইস্ট-ওয়েস্ট মেট্রোয় আপ ও ডাউন মিলিয়ে ১৫ অগস্ট ৯০টি ট্রেন চালানো হবে। অন্যান্য দিন এই শাখায় ১০০টি মেট্রো চলে।

শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ যাওয়ার প্রথম মেট্রো সকাল ৬টা ৫৫ মিনিটে। সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ যাওয়ার প্রথম মেট্রো সকাল ৭টায়। শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ৩৫ মিনিটে। সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ৪০ মিনিটে। ১৫ মিনিট অন্তর চলবে মেট্রো পরিষেবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

metro Kolkata Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE