Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Kolkata Police: ঘুড়িতে নজরদারি চালাতে আকাশে উড়ল ড্রোন, চিনা মাঞ্জায় দুর্ঘটনা রুখতে তৎপর পুলিশ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৭
পার্ক সার্কাস সেভেন পয়েন্ট থেকে ড্রোন ওড়ালো কলকাতা পুলিশ।

পার্ক সার্কাস সেভেন পয়েন্ট থেকে ড্রোন ওড়ালো কলকাতা পুলিশ।
—নিজস্ব চিত্র

ড্রোন উড়িয়ে মা উড়ালপুলের আশপাশে ঘুড়ি ওড়ানোয় নজরদারি চালাল কলকাতা পুলিশ। চিনা মাঞ্জা দেওয়া ঘুড়ি থেকে দুর্ঘটনা এড়াতে ড্রোনের মাধ্যমে এই নজরদারির সিদ্ধান্ত। যে হেতু বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি ওড়ানোর রেওয়াজ বহুদিনের তাই এই দিনে উড়ালপুল সংলগ্ন এলাকায় বিশেষ নজরদারির চালায় কলকাতা পুলিশ। সাম্প্রতিক অতীতে ঘুড়ির চিনা মাঞ্জা দেওয়া সুতোয় মা উড়ালপুলের উপর বেশ কয়েকজন বাইক চালক দুর্ঘটনার কবলে পড়েছেন। গুরুতর আহতও হয়েছেন অনেকে।

বিশ্বকর্মা পুজোর দিন চিনা মাঞ্জায় দুর্ঘটনা রুখতে শহর জুড়ে বিশেষ তৎপরতা ছিল কলকাতা পুলিশের তরফে। এর মধ্যে মা উড়ালপুলে ঘুড়ি থেকে দুর্ঘটনা রুখতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান এক পুলিশ কর্তা। উড়ালপুলে চিনা মাঞ্জা দেওয়া ঘুড়ি আটকাতে একাধিক পরিকল্পনা নেওয়া হয়েছে। কিন্তু এখনও সম্পূর্ণ ভাবে রোখা যায়নি। তাই বিশ্বকর্মা পুজো উপলক্ষে মা উড়ালপুলে পুলিশের তরফে বিশেষ নজরদারি চালানো হয়।

পার্ক সার্কাস সেভেন পয়েন্ট থেকে ড্রোন ওড়ানো হয়। উড়ালপুল সংলগ্ন পার্ক সার্কাসের উপর নজরদারি চালায় পুলিশ। কড়েয়া, বেনিয়াপুকুর ও তপসিয়া থানার পাশাপাশি ইস্ট ট্রাফিক গার্ডের পুলিশ কর্তারা উপস্থিত ছিলেন। ড্রোন ছাড়াও মা উড়ালপুলের উপর অনান্য দিনের তুলনায় বেশি পুলিশ কর্মী মোতায়েন ছিলেন ঘুড়ির উপর নজরদারি চালাতে।

Advertisement


আরও পড়ুন

Advertisement