Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
killed in Lightning

বাজ পড়ে ছাত্রের মৃত্যু কলকাতার রিজেন্ট পার্ক এলাকায়

ছাত্রের পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে জিম থেকে ফিরেছিলেন তিনি। গরমে অস্বস্তি হওয়ায় ছাদে গিয়েছিলেন ভিজতে। সে সময় বাজ পড়ে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

image of lightning

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৮
Share: Save:

কলকাতায় বাজ পড়ে মৃত্যু এক যুবকের। রিজেন্ট পার্ক থানার আনন্দপল্লির ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃষ্টির সময় ছাদে গিয়েছিলেন ওই যুবক। তখনই বাজ পড়ে। পরে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

শনিবার সকাল থেকে শহর কলকাতা-সহ বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি। বিপর্যস্ত শহর। তার মধ্যেই শহরে বাজ পড়ে মৃত্যু হল এক জনের। মৃতের নাম কৌশিক কর। বয়স ২৪ বছর। কলকাতার এক কলেজে বিবিএ-র ছাত্র ছিলেন তিনি। তাঁর পরিবারের সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে জিমে গিয়েছিলেন কৌশিক। জিম থেকে ফিরে গরমে অস্বস্তি হচ্ছিল তাঁর। সে কারণে ছাদে গিয়েছিলেন বৃষ্টিতে ভিজতে। তখনই বাজ পড়ে বিপত্তি।

হাওয়া অফিস আগেই জানিয়েছিল, শনিবার পর্যন্ত কলকাতা এবং পার্শ্ববর্তী এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে বজ্রপাতের পূর্বাভাসও জারি করা হয়েছিল। আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, টানা বৃষ্টির কারণে তাপমাত্রা কিছুটা কমতে পারে। দুই থেকে তিন ডিগ্রি তাপমাত্রা কমতে পারে। তবে শনিবার নয়, রবিবার থেকে গরম খানিকটা কমার সম্ভাবনা রয়েছে।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।

পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।

অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE