Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra: ঘোড়ার পিঠে মদন, পেগাসাস-কাণ্ডের প্রতিবাদ করতে ভবানীপুরে মিছিল

পেগাসাস-কাণ্ডের প্রতিবাদ করতেই এ রকম অভিনব উপায় বেছে নিয়েছেন কামারহাটির বিধায়ক।

ঘোড়ায় চড়ে মদন।

ঘোড়ায় চড়ে মদন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৫:৩০
Share: Save:

ঘোড়ায় চড়ে রাস্তায় নামলেন মদন মিত্র। তবে ঘুরতে নয়, প্রতিবাদ করতে। পেগাসাস-কাণ্ডের প্রতিবাদ করতেই এ রকম অভিনব উপায় বেছে নিয়েছেন কামারহাটির বিধায়ক। নিজের অনুগামী এবং তৃণমূলের কর্মী-সমর্থকদের নিয়ে বৃহস্পতিবার ভবানীপুরে মিছিল করেছেন মদন। সেখানেই পেগাসাসের মাধ্যমে ফোনে আড়িপাতার বিষয়টি নিয়ে বিঁধেছেন কেন্দ্রের শাসকদলকে। পাশাপাশি পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির বিষয়টিও তুলে ধরেছেন।

বৃহস্পতিবার যদুবাবুর বাজার থেকে এলগিন রোডের মোড় পর্যন্ত অনুগামীদের নিয়ে মিছিল করেন মদন। হেঁটে মিছিল শুরু করেন মদন। তখন তাঁর পাশে ছিল একটি ঘোড়া। ঘোড়ার গলায় ঝোলানো পোস্টারে লেখা পেগাসাস। কিছু দূর হেঁটে যাওয়ার পর সংবাদমাধ্যমকে নিজের কর্মসূচির ব্যাপারে জানান মদন। সাংবাদিকদের সঙ্গে কথা শেষ করে তৃণমূল বিধায়ক উঠে যান ঘোড়ার পিঠে। ঘোড়ায় চড়েই যান বাকি রাস্তা।

পেগাসাস-কাণ্ডের প্রতিবাদ করতেই এই কর্মসূচি বলে জানিয়েছেন তৃণমূলের বিধায়ক। তিনি বলেছেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যেোপাধ্যায়ের ফোনে পেগাসাসের মাধ্যমে আড়ি পাতছে কেন্দ্র। এর প্রতিবাদ করছি।’’ স্বভাবসিদ্ধ ভঙ্গিতে গোটা ঘটনার সময়ই ফেসবুক লাইভে ছিলেন মদন। লাইভের শেষে গানও গেয়েছেন। সেই গানের মাধ্যমে বিজেপি-কে তকমা দিয়েছেন ‘৪২০’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Horse riding Bhawanipore Pegasus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE