Advertisement
০২ মে ২০২৪
Kolkata Accident

বেহালায় রাস্তার পাশে বাইক-সহ যুবকের দেহ, ফের পথ দুর্ঘটনা? তদন্তে ঠাকুরপুকুর থানা

বেহালার সখেরবাজারের কাছে শনিবার ভোর বাইক আরোহীর মৃত্যু হয়েছে। তিনি রাস্তার উপরে বাইক নিয়ে উল্টে পড়েছিলেন। পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১১:২২
Share: Save:

বেহালায় বাইক-সহ এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ভোরে রাস্তার পাশে বাইক নিয়ে উল্টে পড়েছিলেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

শনিবার ভোর ৩টে ১৫ মিনিট নাগাদ বেহালার সখেরবাজারে ডায়মন্ড হারবার রোডে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম শুভদীপ বিজলি। তিনি মহেশতলার ময়নাগড় এলাকার বাসিন্দা। পেশায় মিস্ত্রি।

ডায়মন্ড হারবার রোডে ভোরের দিকে টহল দিচ্ছিল ঠাকুরপুকুর থানার পুলিশ। তারাই যুবককে রাস্তায় পড়ে থাকতে দেখে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিদ্যাসাগর হাসপাতালের চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কী ভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের অনুমান, ঠাকুরপুকুরের দিক থেকে বেহালা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন যুবক। সেই সময় অত্যধিক গতির কারণে বাইকটি উল্টে যায়, না কি অন্য কোনও গাড়ি বাইকে ধাক্কা মারে, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ প্রাথমিক ভাবে অনুমান করছে, গাড়ির ধাক্কাতেই এই দুর্ঘটনা। এ বিষয়ে নিশ্চিত হতে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে বেহালায় দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের। বেহালা চৌরাস্তায় সকাল সাড়ে ৬টা নাগাদ মাটিবোঝাই একটি লরি বেপরোয়া গতিতে ছুটে আসছিল। সেই লরিই সজোরে ধাক্কা মারে ছোট্ট সৌরনীলকে। সে তখন বাবার হাত ধরে স্কুলে যাচ্ছিল। চোখের নিমেষে খালি হয়ে যায় মায়ের কোল। সেই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল বেহালা। প্রশ্ন উঠেছিল নিরাপত্তা ব্যবস্থা নিয়েও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Behala Death News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE