Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bowbazar

Fire: শহরের বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন

সোমবার সকাল ১১টা নাগাদ এই আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে দমকলের ১৫টি ইঞ্জিন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১২:৫১
Share: Save:

বৌবাজার থানা এলাকার কলুটোলা স্ট্রিটের একটি বহুতলে আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়াল এলাকায়। সোমবার সকাল ১১টা নাগাদ এই আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে দমকলের ১৫টি ইঞ্জিন।

দমকল সূত্রে খবর, সোমবার সকালে ১১ নম্বর কলুটোলা স্ট্রিটের বাসিন্দারা একটি বহুতলের দোতলা থেকে ধোঁয়া বার হতে দেখেন। তার পরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল এবং বৌবাজার থানার পুলিশ। প্রথমে দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। কিন্তু আগুন নিয়ন্ত্রণে না আসায় পরে আরও চারটি ইঞ্জিন পৌঁছয়। ইতিমধ্যেই দমকলের মোট ১৫টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে ওই বহুতলের দোতলায় একটি গুদাম ছিল। সেই গুদামেই আগুন লাগে। গুদামে দাহ্য বস্তু মজুত থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। বহুতলের চারপাশ থেকে দোতলার ওই ঘরে জল দিচ্ছেন দমকলকর্মীরা। বাজার এলাকা হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ার আতঙ্ক তৈরি হয়েছে। দমকলকর্মীরা জানলা ভেঙে ভিতরে ঢোকারও চেষ্টা করছেন। ভিতরে কেউ আটকে রয়েছেন কি না তা এখনও জানা যায়নি। কী ভাবে আগুন লেগেছে তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bowbazar Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE