Advertisement
০১ মে ২০২৪
Keshtopur Fire

কেষ্টপুরে খাবারের দোকানে অগ্নিকাণ্ড, দমকলের একাধিক ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে

কেষ্টপুরের রবীন্দ্রপল্লিতে একটি খাবারের দোকানে আগুন লেগে যায়। তা আশপাশে ছড়িয়ে পড়া রুখতে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। দোকানদারেরা নিজেদের মালপত্র বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন।

Image of Keshtopur fire

কেষ্টপুরের খাবারের দোকানে আগুন। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৪
Share: Save:

কেষ্টপুরে খাবারের দোকানে অগ্নিকাণ্ড। বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়ায়। দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে আগুন নেভানোর কাজ করছে। কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়।

বেলা পৌনে একটা নাগাদ কেষ্টপুরের রবীন্দ্রপল্লি এলাকার একটি খাবারের দোকানে আগুন লেগে যায়। আশপাশ কেঁপে ওঠে বিকট শব্দে। তার পরেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। আশপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দেয়। হুড়োহুড়ি পড়ে যায় এলাকায়। অগ্নিকাণ্ডের জেরে সাত-আট জন আহত হয়েছেন। তার মধ্যে দু’জনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে।

বিকট শব্দ শুনে স্থানীয়দের অনুমান, খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার ফেটেই আগুন লেগেছে। যদিও দমকলের তরফে এখনও আগুন লাগার কারণ জানানো হয়নি। আগুন নেভানোর কাজ পুরোপুরি শেষ হলে তার পরেই এ বিষয়ে স্পষ্ট ধারণা পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE