Advertisement
০৪ মে ২০২৪
Mohd Selim

Md. Salim: কম খরচে চিকিৎসা, বেহালায় জনস্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন করলেন মহম্মদ সেলিম

শুক্রবার জ্যোতি বসুর জন্মদিনে একাধিক কর্মসূচি নিয়েছিল রাজ্য সিপিএম নেতৃত্ব। তার মধ্যেই একটি ছিল বেহালায় স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৬:৩১
Share: Save:

জীবনযাপনের জন্য প্রয়োজনীয় যাবতীয় কিছুর মাত্রাছাড়া দামের সঙ্গে পাল্লা দিতে গিয়ে কার্যত দিশেহারা সাধারণ মানুষ। তার উপর অতিমারি আবহে চিকিৎসায় বাড়তি খরচের বোঝা। এমন পরিস্থিতিতে কলকাতায় স্বল্প মূল্যে জনস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করা হল সিপিএমের পক্ষ থেকে। দলের অন্য রাজ্য স্তরের নেতাদের উপস্থিতিতে ৮ জুলাই শুক্রবার বেহালার সিরিটি সংলগ্ন এলাকায় ওই স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করেন সিপিএমের রাজ্য সাধারণ সম্পাদক মহম্মদ সেলিম।

শুক্রবার রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর জন্মদিনে একাধিক কর্মসূচি নিয়েছিল রাজ্য সিপিএম নেতৃত্ব। তার মধ্যেই একটি ছিল বেহালায় স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন। সিপিএম নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়, ওই স্বাস্থ্য কেন্দ্র বছরে তিনশো পয়ষট্টি দিনই খোলা থাকবে। সেখানে অনেক কম খরচেই চিকিৎসা করবেন চিকিৎসকেরা। এ ছাড়াও রোগ নির্ণয়ের জন্য প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষাও স্বল্প ব্যয়ে করানো যাবে ওই স্বাস্থ্য কেন্দ্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohd Selim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE