Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Minor Girl

sexual assault: একবালপুরে নাবালিকাকে যৌন হেনস্তার অভিযোগ, গ্রেফতার প্রতিবেশী

শিশুটির মা পুলিশকে জানিয়েছেন, গত ১৫ দিন ধরেই ঘটছিল বিষয়টি। কিন্তু প্রথমে তিনি বুঝে উঠতে পারেননি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ০৩:০৯
Share: Save:

আট বছরের এক নাবালিকাকে টানা দু’সপ্তাহ ধরে যৌন হেনস্থা করছিলেন মধ্যবয়সী এক প্রতিবেশী। নানা আছিলায় নিজের ঘরে বারে বারে ডেকে নিয়েছিলেন তাকে। তার পর শারীরিক অত্যাচার। শুক্রবার শিশুটির মা এমনই অভিযোগ জানান পুলিশকে। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। পকসো আইনে মামলাও করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

ঘটনাটি কলকাতার একবালপুর এলাকার। নির্যাতিতা শিশুর মা পুলিশকে জানিয়েছেন, গত ১৫ দিন ধরেই ঘটছিল বিষয়টি। কিন্তু প্রথমে তিনি বুঝে উঠতে পারেননি। তাঁর দুই শিশু সন্তানের মধ্যে বড়টিকে মাঝে মধ্যেই নিজের ঘরে ডেকে নিতেন ওই ব্যক্তি। দীর্ঘ ক্ষণ রেখেও দিতেন নিজের কাছে। শিশুদের ভালবেসে এমন অনেকেই তো থাকেন, যাঁরা শিশুদের তাঁদের নিজের কাছে রাখতে চান— এমন ভাবনা থেকেই বিষয়টিকে প্রথম দিকে গুরুত্ব দেননি নেহা। পরে ব্যাপারটি অস্বাভাবিক লাগে তাঁর। মেয়েকে প্রশ্ন করায় জানতে পারেন গোটা ঘটনা।

নির্যাতিতার পুলিশকে জানিয়েছেন, তাঁর সন্তানকে ঘরে ডেকে তার শরীরের পাশপাশি যৌনাঙ্গও স্পর্শ করতেন ওই ব্যক্তি। নিয়মিত যৌন হেনস্থার শিকার হয়েও শিশুটি মুখ বুজে ছিল। কেন না, ওই ব্যক্তি তাকে ভয় দেখিয়েছিলেন কিছু না বলার জন্য।

অভিযুক্ত ব্যক্তির নাম প্রমোদ পাসোয়ান। বয়স ৪৬। নেহাদের মতো তিনিও একবালপুরের ভূকৈলাস রোডের বাসিন্দা। শুক্রবার একবালপুর থানার পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। এসএসকেএম হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে শিশুটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Girl Sexual Assault arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE