Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Rajib Banerjee

Rajib Banerjee: রাজীবের ঘনিষ্ঠ পঞ্চায়েত প্রধানের বাড়িতে হামলা

রবিবার রাত ১১টা নাগাদ তৃণমূলের ওই পঞ্চায়েত প্রধানের বাড়ির সামনে আচমকাই বোমা পড়তে শুরু করে।

ফাইল চিত্র

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ০৭:২৯
Share: Save:

রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসার পরেই তাঁর ঘনিষ্ঠ এক পঞ্চায়েত প্রধানের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ওই পঞ্চায়েত প্রধানের দাবি, তাঁর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি হয়। ইট মেরে ভেঙে দেওয়া হয় কাচের সমস্ত জানলা। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার লিলুয়ার আনন্দনগর চকপাড়ায়। অভিযোগ, এলাকার পঞ্চায়েত প্রধান মণিকা দে-র বাড়িতে গভীর রাতে হামলা চালায় কয়েক জন দুষ্কৃতী। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। তার আগেই অবশ্য দুষ্কৃতীরা পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ১১টা নাগাদ তৃণমূলের ওই পঞ্চায়েত প্রধানের বাড়ির সামনে আচমকাই বোমা পড়তে শুরু করে। আওয়াজে কেঁপে ওঠে গোটা পাড়া। ওই সময়ে মণিকা বাড়িতেই ছিলেন। ভয় পেয়ে জানলা-দরজা বন্ধ করে দেন তিনি। কেউ কিছু বুঝে ওঠার আগেই ইটবৃষ্টি শুরু হয় বাড়ির উপরে। দুষ্কৃতীরা মুখে কালো কাপড় বেঁধে এসেছিল বলে দাবি করেছেন মণিকা। তিনি বলেন, ‘‘আমাকে ভয় দেখানোর জন্যই এই আক্রমণ। এর আগেও আমার উপরে হামলা হয়েছে। যারা হামলা চালিয়েছে, তাদের আমি দেখিনি। আমার মনে হয়, যাঁরা চান না আমি পঞ্চায়েত প্রধান থাকি, তাঁরাই এটা করেছেন।’’

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE