Advertisement
০৮ মে ২০২৪
Sexual Harrassment

রিজেন্ট পার্কে শিশুকে বাড়িতে ডেকে যৌন নির্যাতনের চেষ্টার অভিযোগ, গ্রেফতার প্রতিবেশী

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই শিশুটি স্থানীয় একটি পার্কে বন্ধুদের সঙ্গে খেলছিল। সেই সময় তার এক প্রতিবেশী শিশুটিকে প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে যায়।

অভিযুক্ত প্রতিবেশী। নিজস্ব চিত্র।

অভিযুক্ত প্রতিবেশী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ২০:৪৫
Share: Save:

শিশুকে যৌন নির্যাতনের চেষ্টার অভিযোগে শনিবার গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। রিজেন্ট পার্ক থানা এলাকার নতুনপল্লির ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই শিশুটি স্থানীয় একটি পার্কে বন্ধুদের সঙ্গে খেলছিল। সেই সময় তার এক প্রতিবেশী শিশুটিকে প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে যায়। অভিযোগ, সেখানে তার যৌন নির্যাতনের চেষ্টা করে ওই ব্যক্তি। শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সমরেশ পালকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ওই শিশুটিকে বাড়িতে নিয়ে যাওয়ার পর তার পোশাক খুলে যৌন নির্যাতনের চেষ্টা করে ওই ব্যক্তি। সেই সময় কোনও রকমে পালিয়ে আসে শিশুটি। বাড়ি ফিরে তার বাবাকে বিষয়টি জানায় সে। এর পর, রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফে। তদন্তে নামে পুলিশ। শিশুটির শারীরিক পরীক্ষা করা হচ্ছে। ওই শিশুর বয়ানের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে সমরেশকে। পকসো (প্রোটেকশন অব চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা রুজু করে তদন্ত চলছে।

সম্প্রতি জোড়াবাগানে এক নাবালিকাকে খাবারের প্রলোভন দেখিয়ে যৌন নির্যাতন করে খুন করা হয়েছে। তার মধ্যেই ফের যৌন নির্যাতনের চেষ্টা শহরের অপর প্রান্তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kolkata Sexual Harrassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE