Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Park Street

Park Street Hotel: পার্ক স্ট্রিটের হোটেলে মহিলাদের নামে ঘর বুকিং, পার্টির আড়ালে অন্য কিছু? তদন্তে পুলিশ

ওই হোটেলের ফ্লোর ম্যানেজার, ফুড অ্যান্ড বেভারেজ ম্যানেজার এবং সে দিনের পার্টির ডিজে-সহ আরও ন’জনকে ডেকে পাঠানো হয়েছে।

ছবি—শাটারস্টক।

ছবি—শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৩:৪৬
Share: Save:

কোভিড বিধিনিষেধের মধ্যে ১০ জুলাই পার্ক স্ট্রিটের একটি হোটেলে বক্স বাজিয়ে পার্টি চলছিল। সেখানে হানা দিয়ে ৩৭ জনকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনার তদন্তে নেমে হোটেলের জেনারেল ম্যানেজারকে তলব করল লালবাজার। একইসঙ্গে ওই হোটেলের ফ্লোর ম্যানেজার, ফুড অ্যান্ড বেভারেজ ম্যানেজার এবং সে দিনের পার্টির ডিজে-সহ আরও ন’জনকে ডেকে পাঠানো হয়। তদন্তে নেমে ঘর বুকিং সংক্রান্ত চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, একটি সংস্থা ওই হোটেলে মহিলাদের নামে ঘর বুক করত। বিদেশিনীদের নামেও বেশ কয়েক বার ঘর বুক করা হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। তার পর সে সব ঘরে চলত পার্টি। তারস্বরে বক্স বাজানো ছাড়াও চলত মদ্যপান, মাদক সেবনও। পার্টির আড়ালে হোটেলে অন্য কিছু চলত কি না সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

কোভিড বিধিনিষেধের তোয়াক্কা না করে গত শনিবার পার্ক স্ট্রিটের হোটেলে মধ্যরাতে পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে হানা দিয়ে ৩৭ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। পার্টিতে কোথা থেকে মদ এসেছিল তা জানতে হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে আবগারি দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Park Street Hotel Late night party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE