Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Budge Budge

Death: অটো থেকে ছুড়ে রাস্তায় ফেলায় মৃত্যু শিশুর

এ দিন সকাল ৭টা নাগাদ এক মহিলা একটি চলন্ত অটো থেকে কাপড়ে মোড়া ওই শিশুটিকে রাস্তায় ছুড়ে ফেলে বলে অভিযোগ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ০৮:০৪
Share: Save:

চলন্ত অটো থেকে রাস্তায় ছুড়ে ফেলে দেওয়ায় মৃত্যু হল সদ্যোজাত এক শিশুর। সোমবার সাতসকালে বজবজের পূজালির রথতলা এলাকার এই ঘটনায় স্থানীয় স্তরে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকাল ৭টা নাগাদ এক মহিলা একটি চলন্ত অটো থেকে কাপড়ে মোড়া ওই শিশুটিকে রাস্তায় ছুড়ে ফেলে বলে অভিযোগ। শিশুটি চিৎকার করে কেঁদে ওঠায় ছুটে আসেন আশপাশের ব্যবসায়ী ও বাসিন্দারা। থানায় খবর দেওয়ার পাশাপাশি জখম শিশুটিকে স্থানীয় সরকারি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান তাঁরা। তবে তাকে বাঁচানো যায়নি। চিকিৎসকেরা জানান, আছড়ে পড়ায় মাথায় প্রবল চোট পেয়েছিল শিশুটি। সেই কারণেই সে মারা যায়।

প্রত্যক্ষদর্শী এক ফল বিক্রেতা বলেন, ‘‘একটি অটোর মধ্যে এক মহিলা বসে ছিল। সেই মহিলাই শিশুটিকে রাস্তায় ছুড়ে ফেলে। আমরা কেউ কিছু বুঝে ওঠার আগেই অটোটি খুব দ্রুত বেরিয়ে যায়। শিশুটিকে কয়েক জন মিলে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু চলন্ত অটো থেকে রাস্তায় ছুড়ে ফেলায় ওর মাথা ফেটে চৌচির হয়ে গিয়েছিল। কাপড় রক্তে ভিজে গিয়েছিল। চিকিৎসকেরা কিছুই করতে পারেননি।’’

প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অটো এবং অভিযুক্ত মহিলাকে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Budge Budge Newborn Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE