Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Nirmal Maji

Nirmal Maji: মেডিক্যাল কলেজের ইন্টার্নের রেজিস্ট্রেশন বাতিলের হুমকির অভিযোগ, ফের বিতর্কে নির্মল

হাসপাতালের অধ্যক্ষের কাছে এই অভিযোগ করেছেন অন্য ইন্টার্নেরা। সূত্রের খবর, অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গড়েছেন কর্তৃপক্ষ।

নির্মল মাজি।

নির্মল মাজি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ০৬:৪৯
Share: Save:

চিকিৎসক-বিধায়ক তথা রাজ্য মেডিক্যাল কাউন্সিলের সভাপতি নির্মল মাজি ফের বিতর্কে। এ বার কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের এক ইন্টার্নের রেজিস্ট্রেশন বাতিলের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। হাসপাতালের অধ্যক্ষের কাছে এই অভিযোগ করেছেন অন্য ইন্টার্নেরা। সূত্রের খবর, অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গড়েছেন কর্তৃপক্ষ।

গত ২৩ জুলাই রাতে যকৃতের সমস্যা নিয়ে এক রোগী আসেন জরুরি বিভাগে। তাঁকে ভর্তির জন্য পরিজনদের ‘অ্যাকিউট মেডিসিন’ ওয়ার্ড থেকে শয্যা নম্বর আনতে বলা হয়েছিল। অভিযোগ, ওয়ার্ডে ঢুকে কর্তব্যরত ইন্টার্নকে জোর করে ফোন ধরান রোগীর পরিজনেরা। ফোনের অপর প্রাপ্তে থাকা নির্মল ওই ইন্টার্নকে রোগীকে ভর্তি নেওয়ার জন্য হুমকি দেন। না-হলে তাঁর রেজিস্ট্রেশন অনুমোদন না করার এবং সেটি বাতিল করার হুমকিও দেন বলে অভিযোগ। যদিও নির্মলের দাবি, ‘‘এক জন গরিব মানুষের মুখ দিয়ে রক্ত বেরোচ্ছিল। করোনার প্রকোপ কমায় এখন শয্যা ফাঁকা, তার পরেও বার বার জরুরি বিভাগ এবং ওয়ার্ডে ঘুরপাক খেতে হচ্ছিল রোগীকে। তাই ওই ইন্টার্নকে মানবিক ব্যবহার করতে বলেছিলাম। রেজিস্ট্রেশন বাতিলের কথা বলিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

controversy Nirmal Maji
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE