Advertisement
২০ মে ২০২৪
Crime

ঘুমে ব্যাঘাত, শয্যাশায়ী বৃদ্ধাকে মার, পরিণতি মৃত্যু! বাগুইআটির আবাসনের ঘটনায় গ্রেফতার আয়া

বৃদ্ধার মৃত্যুর পর ১৯ সেপ্টেম্বর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁর পরিবারের সদস্যেরা। তার পরই আয়ার ভূমিকা নজরে আসে তাঁদের। অভিযোগ পাওয়ার পরই আয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

photo of Baguiati case

সিসি ক্যামেরায় এই ছবি ধরা পড়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৩
Share: Save:

বাগুইআটির আবাসনে বৃদ্ধার মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল আয়াকে। ওই বৃদ্ধা দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। তাঁর পরিচর্যার জন্য বাড়িতে আয়া রেখেছিল বৃদ্ধার পরিবার। রাতে ঘুমের ব্যাঘাত হওয়ার কারণে ওই বৃদ্ধাকে মারধর করেন বলে অভিযোগ উঠেছে সেই আয়ার বিরুদ্ধে। মারধরের দৃশ্য ধরা পড়েছে বাড়ির সিসি ক্যামেরায়। সিসিটিভি ফুটেজ দেখে পুলিশের দ্বারস্থ হয় বৃদ্ধার পরিবার। তার পরেই অভিযুক্ত আয়াকে গ্রেফতার করা হয়। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ৭০ বছর বয়সি ওই বৃদ্ধা দীর্ঘ দিন ধরে শয্যাশায়ী। গত ১১ সেপ্টেম্বর তাঁর মৃত্যু হয়। বৃদ্ধার পরিচর্যার জন্য আয়া রেখেছিল তাঁর পরিবার। যে ঘরে বৃদ্ধা থাকতেন, সেখানে সিসি ক্যামেরা বসানো হয়েছিল। বৃদ্ধার মৃত্যুর পর ১৯ সেপ্টেম্বর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁর পরিবারের সদস্যেরা। তাখনই আয়ার ভূমিকা নজরে আসে তাঁদের।

সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে, বিছানায় শয্যাশায়ী বৃদ্ধা। তাঁর সামনে টিভি চলছে। ঘরের এক কোণে মেঝেয় শুয়ে ছিলেন আয়া। হঠাৎ উঠে এসে বৃদ্ধার মুখে আঘাত করছেন তিনি। আবার কখনও বৃদ্ধার মুখ চেপে ধরছেন। এমনই হাড়হিম করা দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সিসিটিভির ফুটেজ দেখার পর নড়েচড়ে বসে বৃদ্ধার পরিবার। পুলিশের দ্বারস্থ হন তাঁরা। আয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে অভিযুক্ত আয়াকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘুমের ব্যাঘাত হওয়ার কারণেই বৃদ্ধাকে মারধর করেছেন ওই আয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE