Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rape victim

Arrest: চাকরির টোপ দিয়ে একাধিক বার ‘ধর্ষণ’, ধৃত অভিযুক্ত

এ দিন দুর্জয়কে আদালতে হাজির করা হলে তাঁকে পুলিশি হেফাজতে রাখার আবেদন জানান সরকারি আইনজীবী সাবির আলি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ০৭:২৬
Share: Save:

চাকরির প্রলোভন দেখিয়ে এবং বকেয়া বেতন পাইয়ে দেওয়ার নাম করে এক মহিলাকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল লেক টাউন থানার পুলিশ। ধৃতের নাম দুর্জয় সাঁতরা। মঙ্গলবার তাঁকে গ্রেফতার করার পরে বুধবার বিধাননগর এসিজেএম আদালতে হাজির করা হলে বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশ সূত্রের খবর, লেক টাউনের বাসিন্দা ওই মহিলা জানিয়েছেন, ২০১৪ সালে অভিযুক্তের সঙ্গে তাঁর যোগাযোগ হয়। তাঁর চাকরির প্রয়োজন থাকায় দুর্জয় তাঁকে একটি স্কুলে চাকরি পাইয়েও দেন। কিন্তু মহিলার অভিযোগ, সেই সময় থেকেই দুর্জয় তাঁর সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করেন। অভিযোগকারিণী তদন্তকারীদের আরও জানিয়েছেন, ওই স্কুলে দিন পনেরো কাজ করার পরে তিনি আর যাননি। কিন্তু, সেই ১৫ দিনের বেতনও পাননি।অভিযোগ, ওই বেতন পাইয়ে দেওয়ার নাম করে মহিলাকে একাধিক বার বিভিন্ন হোটেলে ডেকে ধর্ষণ করেন দুর্জয়। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনাটির বিষয়ে আদালতে মহিলার গোপন জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।

এ দিন দুর্জয়কে আদালতে হাজির করা হলে তাঁকে পুলিশি হেফাজতে রাখার আবেদন জানান সরকারি আইনজীবী সাবির আলি। পরে তিনি জানান, অভিযোগকারিণীর থেকে ওই ব্যক্তি কিছু গয়নাগাঁটিও নিয়েছেন বলে অভিযোগ। সেগুলি উদ্ধারের জন্যও তাঁকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

যদিও আদালতে দুর্জয়ের আইনজীবী সৌরভ মণ্ডল জানান, ঘটনাটি ২০১৪ সালের। অথচ, পুলিশে অভিযোগ দায়ের হয়েছে চলতি বছরেরফেব্রুয়ারিতে। সৌরভবাবু বলেন, ‘‘এত বছর মহিলা কেন চুপ করে রইলেন? কেন তখনই পুলিশকে কিছু জানালেন না? উনি অভিযোগ করেছেন, ব্ল্যাকমেল করে ওঁকে ধর্ষণ করা হয়েছে। কিন্তু কী ধরনের ব্ল্যাকমেলিং, উনি স্পষ্ট করেননি। এমনকি, অভিযোগ দায়ের হওয়ার পরেও নির্ধারিত দিনে গোপন জবানবন্দি দিতে আসেননি।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Rape victim Crime against Woman lake town
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE