Advertisement
০১ মে ২০২৪
Accident

কলকাতায় আবার পথ দুর্ঘটনায় প্রাণহানি, বেলগাছিয়ায় দোকানে ঢুকে পড়ল গাড়ি, মৃত এক

পুলিশ সূত্রে খবর, সকাল সাড়ে ৭টা নাগাদ দুর্ঘটনা ঘটে। একটি গাড়ি ইউ-টার্ন নিয়ে আরজি কর হাসপাতালের দিকে এগোচ্ছিল। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে বেলগাছিয়া মোড়ে একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে গাড়িটি।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১২:১১
Share: Save:

উৎসবের মরশুমে কলকাতায় পথ দুর্ঘটনায় মৃত্যু। সোমবার সকালে বেলগাছিয়ায় গাড়ির ধাক্কায় এক জনের মৃত্যু হল। আহত হলেন আরও তিন জন। পুলিশ সূত্রে খবর, নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে পড়ে গাড়িটি। মৃত্যু হয়েছে দোকানদারের।

পুলিশ সূত্রে খবর, সকাল সাড়ে ৭টা নাগাদ দুর্ঘটনা ঘটে। একটি গাড়ি ইউ-টার্ন নিয়ে আরজি কর হাসপাতালের দিকে এগোচ্ছিল। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে বেলগাছিয়া মোড়ে একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে গাড়িটি। ঘাতক গাড়ির চালককে আটকে রাখেন স্থানীয়রা। দুর্ঘটনার প্রতিবাদে রাস্তা আটকে বিক্ষোভ দেখান স্থানীয়দের একাংশ। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আটক করা হয়েছে গাড়ির চালককে।

কয়েক দিন আগেই বেহালায় দুই বাসের সংঘর্ষে বেশ কয়েক জন যাত্রী জখম হন। গত ৪ অগস্ট কলকাতার বেহালা এলাকায় মাটিবোঝাই লরির ধাক্কায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়ায়। এই দুর্ঘটনায় ক্ষোভপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে খবর, ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ কর্মসূচির মধ্যে কী ভাবে এই ঘটনা ঘটল, মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীকে ফোন করে তা জানতে চান তিনি। সেই ঘটনার পর পরই রাজ্যের বিভিন্ন এলাকায় দুর্ঘটনার খবর প্রকাশ্যে এসেছে। যার জেরে পথ নিরাপত্তার বিষয়টি আবার প্রশ্নের মুখে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE