Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Newtown

Newtown: পর্ন-কাণ্ডে মডেল জোগাড় করতেন! বেলেঘাটা থেকে ধৃত সেই অভিযুক্তকে জেরা করছে পুলিশ

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম শৌভিক মুখোপাধ্যায়। তিনি কো-অর্ডিনেটর হিসেবে কাজ করতেন। বুধবার তাঁকে বেলেঘাটা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রাফিক শৌভিক দেবনাথ।

গ্রাফিক শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ১০:৫২
Share: Save:

নিউটাউন পর্নোগ্রাফি কাণ্ডে আরও এক জনকে গ্রেফতার করল পুলিশ। বুধবার তাঁকে বেলেঘাটা থেকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় এই নিয়ে মোট পাঁচ জনকে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম শৌভিক মুখোপাধ্যায়। তিনি কো-অর্ডিনেটর হিসেবে কাজ করতেন। পর্ন ছবি শ্যুটিংয়ের জন্য মডেল জোগাড় করাই ছিল তাঁর কাজ। মডেলিংয়ে ইচ্ছুক এমন মহিলাদের সঙ্গে প্রথমে যোগাযোগ করতেন শৌভিক। তার পর তাঁদের ধীরে ধীরে পর্ন ছবির শ্যুটিংয়ে কাজে লাগাতেন।

মঙ্গলবারই এই কাণ্ডে দামদম থেকে আরও স্নেহাশিস বল নামে এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। ধৃত স্নেহাশিস পর্ন ছবিতে কাজ করতেন বলে জানিয়েছেন তদন্তকারীরা। এর আগে শুভঙ্কর দে নামে এক ক্যামেরাম্যানকে হুগলি থেকে গ্রেফতার করা হয়। দমদম ক্যান্টনমেন্ট থেকে নন্দিতা ঘোষ এবং মৈনাক ঘোষ নামে আরও দু’জনকে গ্রেফতার করা হয়েছিল। ধৃতদের জেরা করে বাকিদের নাম উঠে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Newtown Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE