Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Daredevil Video

‘ফান ভিডিয়ো’ বানাতে দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ, তলিয়ে গেলেন যুবক, উদ্ধার ১

সেলফি নেওয়ার পর, মোবাইলের ভিডিয়ো ক্যামেরা চালু করে দুই যুবক সেখান থেকে ঝাঁপও দেন গঙ্গায়।

পাঁচ বন্ধুর এক জনের ঝাঁপ দেওয়ার সেই দৃশ্য — নিজস্ব চিত্র

পাঁচ বন্ধুর এক জনের ঝাঁপ দেওয়ার সেই দৃশ্য — নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১২:৩২
Share: Save:

দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়ার সময় ভিডিয়ো করতে গিয়ে তলিয়ে গেলেন এক যুবক। ৫ বন্ধু মিলে ‘ফান ভিডিয়ো’ তৈরি করার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা মাফিক রবিবার বাইকে করে তাঁরা দ্বিতীয় হুগলি সেতুর উপর পৌঁছে যান। সেলফি নেওয়ার পর, মোবাইলের ভিডিয়ো ক্যামেরা চালু করে দুই যুবক সেখান থেকে ঝাঁপও দেন গঙ্গায়। তাঁদের মধ্যে একজন গঙ্গার স্রোতে তলিয়ে যান। একজনকে উদ্ধার করা গিয়েছে। জানা গিয়েছে, তাঁরা সকলেই তিলজলার বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, যে দুই তরুণ ঝাঁপ দেন, তাঁরা দু’জন মহম্মদ টাস্তগির আলম এবং মহম্মদ জাকির সর্দার। ডুবুরি নামিয়ে ২৩ বছরের আলমকে উদ্ধার করা হয়েছে। জাকিরের এখনও খোঁজ নেই। হেস্টিংস থানায় অভিযোগ দায়ের হয়েছে। জাকিরের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

হাড়হিম করা এই ঘটনায় রীতিমতো হতবাক তাঁদের পরিবার। গঙ্গায় যুবকের এমন পরিণতি দেখে, বাকিরা নদীতে আর ঝাঁপ দেননি। প্রত্যেকেই সাঁতার জানতেন বলে জানা গিয়েছে। এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রশ্ন উঠছে, নজরদারি এড়িয়ে তাঁরা কী ভাবে দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিলেন। সেতুর সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ganga Daredevil Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE