Advertisement
০৫ মার্চ ২০২৪
Smoke

স্কুলে ন্যাপকিনের ভেন্ডিং মেশিন থেকে ধোঁয়া

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন ওই স্কুলের দোতলার একটি ঘরে বসানো ভেন্ডিং মেশিন থেকে আচমকা ধোঁয়া বেরোতে দেখা যায়। সেই সময়ে প্রাথমিক বিভাগের পড়ুয়ারা স্কুলে চলে এসেছিল।

An image of Smoke

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৪৪
Share: Save:

স্যানিটারি ন্যাপকিনের ভেন্ডিং মেশিন থেকে ধোঁয়া বার হওয়াকে কেন্দ্র করে আতঙ্ক ছড়াল স্কুলে। বুধবার সকাল ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে শিয়ালদহ স্টেশন সংলগ্ন টাকি গার্লস স্কুলে। খবর পেয়ে দমকলকর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন ওই স্কুলের দোতলার একটি ঘরে বসানো ভেন্ডিং মেশিন থেকে আচমকা ধোঁয়া বেরোতে দেখা যায়। সেই সময়ে প্রাথমিক বিভাগের পড়ুয়ারা স্কুলে চলে এসেছিল। ওই বিভাগের ক্লাসও শুরু হয়ে যায়। স্কুল চলাকালীন ন্যাপকিনের মেশিন থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্কিত হয়ে পড়ে ছাত্রীরা। স্কুল কর্তৃপক্ষ দমকল ও পুলিশে খবর দেন। দমকলকর্মীরা আসার আগেই পড়ুয়াদের দোতলা থেকে নামিয়ে আনা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দু’টি ইঞ্জিন। দ্রুত স্কুলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। খবর পেয়ে আতঙ্কে স্কুলের সামনে ভিড় করেন অভিভাবকেরা।

প্রাথমিক ভাবে পুলিশ ও দমকলকর্মীদের অনুমান, শর্ট সার্কিট থেকেই কোনও ভাবে আগুন লেগেছিল। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ঘটনার পরে অবশ্য স্বাভাবিক ভাবেই পঠনপাঠন শুরু হয় স্কুলে। প্রধান শিক্ষিকা শম্পা চক্রবর্তী বলেন, ‘‘সকালে প্রাথমিক বিভাগ চলার সময়ে ঘটনাটি ঘটেছিল। আতঙ্কের কোনও ব্যাপার ঘটেনি। কারও কোনও আঘাতও লাগেনি। অন্যান্য দিনের মতোই স্কুল হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE