Advertisement
০৭ মে ২০২৪
Road Accident

বাসের ধাক্কায় মৃত্যু পথচারী প্রৌঢ়ার

ব্রাইট স্ট্রিটের বাসিন্দা ওই মহিলা রাস্তা পেরোনোর সময়ে বাসটি তাঁকে ধাক্কা মারে। প্রৌঢ়া রাস্তায় পড়ে গেলে বাসটি তাঁকে চাপা দেয় বলে অভিযোগ।

রুমানা ফায়েজ় (৫৮)।

রুমানা ফায়েজ় (৫৮)। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ০৮:২০
Share: Save:

বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল পথচারী প্রৌঢ়ার। বৃহস্পতিবার মল্লিকবাজার মোড়ের কাছে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, মৃতার নাম রুমানা ফায়েজ় (৫৮)। ব্রাইট স্ট্রিটের বাসিন্দা ওই মহিলা রাস্তা পেরোনোর সময়ে বাসটি তাঁকে ধাক্কা মারে। প্রৌঢ়া রাস্তায় পড়ে গেলে বাসটি তাঁকে চাপা দেয় বলে অভিযোগ। আহত প্রৌঢ়াকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। বাসটি আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন বেলা ১২টার কিছু পরে ওই দুর্ঘটনা ঘটে। ২৩০ রুটের একটি বেসরকারি বাস শিয়ালদহের দিকে যাচ্ছিল। তখনই মল্লিকবাজার মোড়ে রুমানা রাস্তা পার হচ্ছিলেন। তিনি বাসের নীচে চাপা পড়তেই হই হই করে ওঠেন পথচারীরা। ছুটে আসেন ট্র্যাফিক পুলিশের কর্মীরাও। প্রৌঢ়াকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি।

রাস্তা থেকে লোকজনই ফোন করে দুর্ঘটনার খবর দেন রুমানার পরিজনদের। দুর্ঘটনার খবরে স্তম্ভিত মৃতার পরিবার। রুমানার স্বামী ও ছেলে আছেন। প্রৌঢ়ার মৃত্যুর খবর পেয়ে অফিস থেকে হাসপাতালে ছুটে আসেন স্বামী মহম্মদ ইকবাল ফায়েজ় এবং ছেলে মহম্মদ ইমতিয়াজ় ফায়েজ়। ইকবাল বলেন, ‘‘কী হল, কিছু বুঝে উঠতে পারছি না। বলেছিল বেরোবে। মল্লিকবাজার ও পার্ক সার্কাস যাওয়ার কথা ছিল।’’ ইমতিয়াজ় বলেন, ‘‘মাথা কাজ করছে না। আম্মির সঙ্গে সকালেও তো কথা হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE