Advertisement
২০ এপ্রিল ২০২৪
App Cab

ছিনতাইয়ে বাধা, রাজাবাজারে ক্যাব-চালককে অস্ত্রের কোপ, ধৃত যুবক

সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্ত করা হয়।

সেই অ্য়াপ-ক্য়াব।

সেই অ্য়াপ-ক্য়াব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৫:৩০
Share: Save:

দাঁড়িয়ে থাকা এক অ্যাপ-ক্যাব চালকের মোবাইল ও টাকাপয়সা ছিনতাই করে এক যুবক। বাধা দেওয়ায় ওই চালককে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। বুধবার সকাল ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে রাজাবাজার ট্রাম ডিপোর কাছে। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পরে ওই অভিযুক্ত যুবক আরমানকে গ্রেফতার করে আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ।

ওই ক্যাব-চালক পুলিশের কাছে অভিযোগে জানিয়েছেন, যাত্রী নামানোর পর রাজাবাজারের কাছে গাড়ি নিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি। আচমকাই এক যুবক এসে তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নেয়। টাকা-পয়সা লুঠের চেষ্টা করে। বাধা দিলে ওই যুবক ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করতে থাকে। এর পর সব ছিনতাই করে পালিয়ে যায় অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, ওই উবর-চালকের গলায় এবং হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

আমহার্স্ট স্ট্রিট থানায় অভিযোগ দায়ের হয়। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্ত করা হয়। পরে গ্রেফতার হয়েছে আরমান নামে ওই যুবককে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া মোবাইল ও টাকাপয়সা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Violence App Cab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE