Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest

ব্যবসায়ীর পুত্রকে অপহরণে গ্রেফতার আরও এক

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে সঞ্জয়কে মহেশতলার চক-ঠাকুরানি এলাকা থেকে ধরা হয়। সে ওই এলাকারই বাসিন্দা। পুলিশ জেনেছে, অপহৃত যুবকের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল সঞ্জয়ের।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:১৭
Share: Save:

হরিদেবপুরে ব্যবসায়ী-পুত্রকে অপহরণের ঘটনায় সঞ্জয় মল্লিক নামে আর এক জনকে
গ্রেফতার করল কলকাতা পুলিশ। এই নিয়ে ওই ঘটনায় গ্রেফতারির সংখ্যা বেড়ে দাঁড়াল চার। পুলিশের দাবি, জেরায় সঞ্জয় জানিয়েছে, অপহৃত যুবকের কাছ থেকে প্রায় দু’লক্ষ টাকা পেত সে। সেই রাগ থেকেই অপহরণকারীদের দলে যোগ দিয়েছিল সঞ্জয়।

গত শুক্রবার রাতে হরিদেবপুর থানা এলাকার কবরডাঙার কাছে একটি পানশালার সামনে থেকে নীতিন সাউ নামে বছর ২২-এর এক যুবককে অপহরণ করা হয়। ওই ঘটনায় যে গাড়িটি ব্যবহার করা হয়েছিল, সেটি রাজ্যের এক মন্ত্রীর নাম করে ভাড়ায় নিয়ে তাতে পুলিশের বোর্ড লাগানো হয়েছিল। দ্রুত তদন্তে নেমে ঘণ্টা তিনেকের মধ্যেই হরিদেবপুর থানার পুলিশ এর পরে গাড়িটিকে আটক করে। নীতিনকে উদ্ধার করার পাশাপাশি বিপ্লব পাত্র ওরফে ভিক্টর, অশোক মাঝি এবং অরুণাংশু দাস ওরফে খোকন নামে তিন জনকে গ্রেফতার করা হয়। সেই সঙ্গে জানা যায়, ঘটনায় আরও দু'জন জড়িত। তাদেরই খোঁজ চালাচ্ছিল পুলিশ। এর মধ্যেই বুধবার ওই ঘটনায় সঞ্জয়কে গ্রেফতারির কথা জানানো হয় লালবাজারের তরফে।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে সঞ্জয়কে মহেশতলার চক-ঠাকুরানি এলাকা থেকে ধরা হয়। সে ওই এলাকারই বাসিন্দা। পুলিশ জেনেছে, অপহৃত যুবকের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল সঞ্জয়ের। সেখানে পানীয় জল সরবরাহের কাজ করত সে। জেরায় ধৃত দাবি করেছে, পানীয় জল বাবদ তার প্রায় দু’লক্ষ টাকা বকেয়া হয়ে গিয়েছিল। কিন্তু বার বার চাওয়া সত্ত্বেও সেই টাকা মেটাচ্ছিলেন না নীতিন। এর পরেই টাকা উদ্ধারের জন্য সঞ্জয় অপহরণের পরিকল্পনায় যুক্ত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abduction Case police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE