Advertisement
২২ জুলাই ২০২৪
Marijuanas Smuggling

সার ও মাছের খাবারের আড়ালে গাড়িতে গাঁজা পাচার

ওড়িশা থেকে সার ও মাছের খাবারের আড়ালে গাড়িতে এগরা হয়ে গাঁজা পাচারের পরিকল্পনা করা হয়েছিল। সেই মতো রবিবার রাতে ওড়িশায় মাল আনতে পৌঁছে যায় গাড়িগুলি।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ০৬:৪৭
Share: Save:

ওড়িশার দিক থেকে এগরায় গাঁজা নিয়ে আসা একটি গাড়ি আটক করেছে কলকাতা পুলিশের এসটিএফ। ওড়িশা থেকে গত এক বছরে এগরা দিয়ে প্রায় কয়েকশো কেজি গাঁজা পাচারের অভিযোগ সামনে এসেছে।

ওড়িশা থেকে সার ও মাছের খাবারের আড়ালে গাড়িতে এগরা হয়ে গাঁজা পাচারের পরিকল্পনা করা হয়েছিল। সেই মতো রবিবার রাতে ওড়িশায় মাল আনতে পৌঁছে যায় গাড়িগুলি। কলকাতা পুলিশের এসটিএফের কাছে গাড়ির নম্বর ও নথি হাতে আসে।

রবিবার কাকভোর থেকে সাদা পোশাকে এসটিএফের একটি দল এগরা কুদি ও নন্দকুমার জাতীয় সড়কে নজরদারি চালায়। সকাল সাতটা নাগাদ ওড়িশা থেকে গাঁজা নিয়ে গাড়িটি আলংগিরি হয়ে কুদির দিকে আসে। কুদি মোড়ে থেকে দোবাঁধি হয়ে হাওড়ার দিকে যাওয়ার পরিকল্পনা ছিল পাচারকারীদের।

সেই মতো কুদিতে অপেক্ষা করছিলেন এসটিএফের সদস্যেরা। যদিও শেষ মুহূর্তে ওই গাড়িটি কুদি বাইপাস হয়ে উল্টো পথে দিঘার দিকে মোড় নেয়। পিছুধাওয়া করে এসটিএফের সদস্যেরা গাড়িটি আটক করে। গাড়িতে সার ও গরু এবং মাছের খাবারের বস্তা বোঝাই করা ছিল। সূত্রের খবর, ওই বস্তার আড়ালে গাঁজা ছিল। গাড়িটি আটক করে হাওড়ায় নিয়ে যাওয়া হয়। আরও কয়েকটিগাড়িতে গাঁজা আসছিল বলে খবর। তবে একটি গাড়ি আটক হওয়ায় বাকিগুলি ঘুরপথে পালিয়ে যায় বলে দাবি। ওড়িশা থেকে এগরার উপর দিয়ে গাঁজা পাচারেরকরিডর তৈরি হওয়ায় প্রশ্নে পুলিশের নজরদারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smuggling Weed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE