Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gambling in Baguiati

সাট্টা-জুয়ার বিরুদ্ধে অভিযান বাগুইআটিতে

বাগুইআটি থানা এলাকার অর্জুনপুর, কেষ্টপুর, জগৎপুরের মতো এলাকায় সাট্টা-জুয়ার আড্ডা জাঁকিয়ে বসেছিল বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা জানান, প্রকাশ্যেই চলছিল ব্যবসা।

বাগুইআটি এলাকার অর্জুনপুরে এ ভাবেই চলছে কারবার।

বাগুইআটি এলাকার অর্জুনপুরে এ ভাবেই চলছে কারবার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ০৬:২৮
Share: Save:

বাগুইআটি থানা এলাকার বিভিন্ন জায়গায় সাট্টা-জুয়ার বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করল বিধাননগর কমিশনারেটের পুলিশ। কমিশনারেটের তরফে শুক্রবার জানানো হয়েছে যে, বৃহস্পতিবার থেকে ওই অভিযান চালু হয়েছে। সাট্টার ব্যবসা ও জুয়ার বোর্ড চালানোর অভিযোগে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। চারটি মামলা রুজু হয়েছে। সাট্টা-জুয়ার বিরুদ্ধে এই বিশেষ অভিযান আপাতত চলবে বলেই জানিয়েছেন বিধাননগরের গোয়েন্দা-প্রধান বিশ্বজিৎ ঘোষ।

উল্লেখ্য, বাগুইআটি থানা এলাকার অর্জুনপুর, কেষ্টপুর, জগৎপুরের মতো এলাকায় সাট্টা-জুয়ার আড্ডা জাঁকিয়ে বসেছিল বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা জানান, প্রকাশ্যেই চলছিল ব্যবসা। এমনকি, বাগুইআটি থানার অদূরেও সাট্টা-জুয়ার বোর্ড বসছিল বলে অভিযোগ। বাগুইআটি মোড়, জোড়ামন্দির, ভিআইপি রোডের উপরেই প্রকাশ্যে চলছিল জুয়ার ব্যবসা। স্থানীয়দের দাবি, বড় বড় বহুতলের নির্মাণস্থলের আশপাশে চলছিল লোটোর বোর্ড। সে সব জায়গায় খেলতে আসেন কলকাতার বাইরে থেকে কাজ করতে আসা নির্মাণ শ্রমিকেরা। মূলত নিম্নবিত্তদের এলাকাতেই ওই জুয়া-সাট্টা জাঁকিয়ে বসেছিল বলে খবর। সেই খবর প্রকাশিত হতেই নড়েচড়ে বসে কমিশনারেট। তারা জানায়, অভিযুক্তদের থেকে বোর্ড, টাকা-সহ জুয়ার ব্যবসার নানা সামগ্রী আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gambling police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE