Advertisement
১৪ জুলাই ২০২৪
Kolkata Police

কলকাতায় পুজোমণ্ডপের সামনে গাড়ির কাচ ভেঙে সাত লক্ষ টাকার গয়না চুরি, দু’ঘণ্টার মধ্যে উদ্ধার

বুধবার দুপুর ২টো নাগাদ গাড়ি করে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন নরেন্দ্রপুরের বাসিন্দা দেবলীনা বিশ্বাস ঝা। তাঁর অভিযোগ, গাড়ির কাচ ভেঙে গয়না এবং মোবাইল ফোন চুরি করা হয়।

Police recovered Jewelleries worth of seven lacs stolen from South Kolkata

উদ্ধার হওয়া গয়না এবং মোবাইল ফোন। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৮:৩১
Share: Save:

কলকাতায় ঠাকুর দেখতে বেরিয়ে সাত লক্ষ টাকার গয়না খুইয়েছিলেন এক মহিলা। তবে পুলিশের তৎপরতায় মাত্র দু’ঘণ্টার মধ্যে উদ্ধার হল খোয়া যাওয়া গয়না এবং একটি মোবাইল ফোন। গয়না চুরির অভিযোগে সুরজ মোল্লা নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের পর আটক করেছে টালিগঞ্জ থানার পুলিশ।

বুধবার দুপুর ২টো নাগাদ গাড়ি করে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন নরেন্দ্রপুরের বাসিন্দা দেবলীনা বিশ্বাস ঝা। শিবমন্দিরের পুজোমণ্ডপের ভিআইপি গেটের কাছে গাড়ি রেখে ঠাকুর দেখতে গিয়েছিলেন তিনি। তাঁর দাবি, ফিরে এসে তিনি দেখেন, গাড়ির একটি কাচ ভাঙা। গাড়ির ভিতরে থাকা ফোন এবং গয়না খোয়া গিয়েছে। সঙ্গে সঙ্গে তিনি অভিযোগ দায়ের করেন টালিগঞ্জ থানায়। তদন্ত শুরু করে পুলিশ।

দেবলীনা পুলিশকে জানান, গাড়িতে তাঁর এক জোড়া সোনার বালা, দু’জোড়া কানের দুল, দু’টি আংটি, একটি নেকলেস, একটি হার এবং একটি হারের লকেট ছিল। ছিল একটি মোবাইল ফোনও। ফোন ছাড়াও সোনার জিনিসগুলির মোট অর্থমূল্য সাত লক্ষ টাকা বলে তিনি পুলিশকে জানান। পুলিশ তদন্ত শুরু করার পরেই দ্রুত ঘটনার কিনারা হয়। গয়না-সহ চুরি যাওয়া সমস্ত জিনিস উদ্ধার হয়। অভিযুক্ত যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE