Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পামেলাকে নিয়েই নিউটাউনের পার্লারে তল্লাশি, প্রতিহিংসার অভিযোগ নেত্রীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৩৬
পামেলা গোস্বামী।

পামেলা গোস্বামী।

পার্লারের বন্ধ বাক্সেই কি লুকিয়ে বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক পামেলা গোস্বামীর কোকেন সরবরাহের তথ্য? পার্লারের চাবি পেলেও রহস্যের তালা এখনও খুলতে পারেনি পুলিশ।

নিউটাউনের শপিং মলে পামেলার এই পার্লারে শনিবার সকাল থেকেই ঢোকার চেষ্টা করছেন তদন্তকারীরা। তাঁদের অনুমান, এই পার্লার থেকেই চলত পামেলার যাবতীয় ‘অফিশিয়াল’ কাজকর্ম। চাবি না পাওয়ায় সেখানে ঢুকতে পারছিলেন না তাঁরা। শেষে রবিবার দুপুরে চাবি হাতে আসে পুলিশের। তার পর পামেলাকে নিয়েই তাঁর পার্লারে শুরু করা হয় তল্লাশি। প্রায় সাড়ে তিনঘণ্টা ধরে তল্লাশি চালিয়েও অবশ্য পুলিশ তেমন কোনও তথ্য হাতে পায়নি বলে খবর। জানা গিয়েছে, পার্লারে অজস্র বাক্স রয়েছে, যার প্রত্যেকটিরই তালা বন্ধ। আর একটিরও চাবি হাতে পায়নি পুলিশ। ফলে পামেলা কোকেন সরবরাহের বড় কোনও ব্যবসা চালাচ্ছিল কি না, রবিবার সন্ধ্যা পর্যন্ত তার খোঁজ পায়নি পুলিশ।

রবিবার দুপুরে পামেলাকে টেনে হিঁচড়ে পার্লারে নিয়ে যাওয়ার ছবি ধরা পড়েছে সংবাদমাধ্যমের ক্যামেরায়। যাওয়ার সময় তিনি সংবাদমাধ্যমের উদ্দেশে বলে যান, ব্যক্তিগত আক্রোশ মেটাতে ফাঁসানো হচ্ছে তাঁকে। পুলিশের এক ওসি অমিতশঙ্কর মুখোপাধ্যায়ও এর সঙ্গে জড়িত। রীতিমতো চিৎকার করতে করতে পামেলা বলে যান, ‘‘আমি সিআইডি তদন্ত চাই। অথবা ডিডি তদন্ত করুক। কোনও সিট-কে যেন তদন্তভার দেওয়া হয়, তা হলেই সব তথ্য সামনে চলে আসবে।’’

Advertisement

এর আগে বিজেপি নেতা রাকেশ সিংহের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন পামেলা। বিজেপির যুবমোর্চার রাজ্য সম্পাদকের এমন অভিযোগ, বিজেপির অন্দরে যে বড় ধরনের অন্তর্দন্দ্বের ইঙ্গিত দিচ্ছে সে ব্যাপারে একমত রাজনৈতিক পর্যবেক্ষকরাও। যদিও বিজেপির তরফে শমীক ভট্টাচার্য বলেছেন, ‘‘কেউ কিছু বললেই তো আর সেটা সত্যি হয়ে যায় না। তাই তা নিয়ে মন্তব্য করাও অর্থহীন।’’ অন্যদিকে, পামেলার তদন্তের আবেদন প্রসঙ্গে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে প্রশ্ন করা হলে তিনি বলেন,‘‘পামেলার অভিযোগের ইন্ডিপেন্ডেন্ট এনকোয়ারি হওয়া উচিত।’’

পুলিশ অবশ্য পামেলার অভিযোগ প্রসঙ্গে কিছু বলেনি। তবে এদিন এই মামলায় গ্রেফতার হওয়া আরেক বিজেপি নেতা প্রবীর কুমার দে এবং পামেলার দেহরক্ষককে নিয়ে নিউটাউনের ওই শপিংমলের চার তলায় পামেলার ১৩০০ স্কোয়্যার ফুটের পার্লারে তল্লাশি চালায় পুলিশ। জানা গিয়েছে, পামেলার পার্লারের কর্মীদের জেরা করা হবে। পার্লারের তালাবন্ধ বাক্সগুলির চাবি না পেলেও পার্লারে ভিতরে ও বাইরে লাগানো সিসিটিভি ক্যামেরা ও তার ফুটেজ বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেইসব ফুটেজ খতিয়ে দখে এবং পামেলার পার্লারের কর্মীদের সঙ্গে কথা বলে তারপর পরবর্তী পদক্ষেপের ব্যাপারে সিদ্ধান্ত নেবে তারা।

শুক্রবার ১০ লক্ষ টাকা মূল্যের ১০০ গ্রাম কোকেন-সহ নিউ আলিপুর থেকে গ্রেফতার হন বিজেপির যুবমোর্চার রাজ্য সম্পাদক ও হুগলি জেলার পর্যবেক্ষক পামেলা গোস্বামী।

আরও পড়ুন

Advertisement